গাজীপুরের টঙ্গীতে লুণ্ঠিত মালামলসহ দশ ডাকাত গ্রেফতার

|

গ্রেফতারকৃত ডাকাত সদস্য।

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের টঙ্গীতে ডাকাতির ঘটনায় পৃথক স্থানে অভিযান চালিয়ে লুণ্ঠিত মালামালসহ ডাকাত দলের ১০ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, রিমন (২০), নব খগেন্দ্রনাথ রায় (২২), আহাম্মেদ আলী (১৮), সজিব হোসেন রাজা (২২), জাহাঙ্গীর (২৯), রনি (১৯), হৃদয় (১৯), মেহেদী হাসান মিরাজ (১৯), সাব্বির হোসেন (১৯) ও খন্দকার শাওন (২১)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ভোর রাত সাড়ে ৩টায় নেত্রকোণা থেকে বন্ধুকে নিয়ে শশাংক কুমার সরকার রন্টু তার ব্যক্তিগত প্রাইভেটকারযোগে ঢাকার উদ্দেশে রওনা হন। পথিমধ্যে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী গাজীপুরা হোপলোন গার্মেন্টেসের সামনে পৌঁছালে হঠাৎ রাস্তার দুই পাশ থেকে ১৩-১৪ জন ডাকাত দেশীয় অস্ত্র-সস্ত্রসহ তাদের গাড়ির চারপাশ ঘিরে ফেলে।

একপর্যায়ে ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে তাদের সাথে থাকা নগদ ৭৭ হাজার ৬০০ টাকা, বিভিন্ন ব্রান্ডের ৬টি মোবাইল ফোন ও একটি স্বর্ণের আংটি লুট করে পালিয়ে যায়।

এ ঘটনায় বৃহস্পতিবার শশাংক কুমার সরকার রন্টু টঙ্গী পূর্ব থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ সিসি ফুটেজ এবং তথ্য প্রযুক্তির সহায়তায় টঙ্গী ও গাজীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই ১০ ডাকাতকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ডাকাতির কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply