দেশে তত্ত্বাবধায়ক সরকার হওয়ার কোনো সম্ভাবনা নেই: আইনমন্ত্রী

|

আইনমন্ত্রী অ্যাড. আনিসুল হক।

আখাউড়া প্রতিনিধি:

দেশে তত্ত্বাবধায়ক সরকার হওয়ার কোনো সম্ভাবনা নেই। সুপ্রিম কোর্ট এবং বাংলাদেশ সংসদও তত্ত্বাবধায়ক সরকারকে অবৈধ বলে দিয়েছেন। তত্ত্বাবধায়ক সরকারের কথা বলে বিএনপি আন্দোলন করার চেষ্টা করলে আওয়ামী লীগের কর্মীরা তা ব্যর্থ করে দেবে। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আইনমন্ত্রী অ্যাড. আনিসুল হক।

তিনি বলেন, যারা বিএনপির রাজনীতি করেন আর যারা রাজনীতি না করেও বিএনপিকে ক্ষমতায় দেখতে চায়, তারা সবাই দাবি করে আসছে আইনের মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করতে হবে। আমি নির্বাচন কমিশন আইন করেছি। আমার কাছে যেসব ড্রাফট দেয়া হয়েছিল সেগুলো থেকে যতটুকু নেয়া যায় সেগুলো আমি নির্বাচন কমিশন আইনের মধ্যে রেখেছি। এরপর সংসদে যখন এ আইন উত্থাপিত হয়েছে, তখন ২২টা সংশোধনী নিয়ে এ আইনটা আমরা করেছি। এখনও বিএনপির দাবি তত্ত্বাবধায়ক সরকারের।

আইনমন্ত্রী হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এখন এসব বাকোয়াস কথা বার্তা বলে আন্দোলন করার চেষ্টা করলে আমার বিশ্বাস আওয়ামী লীগের প্রতিটি কর্মী ঘরে ঘরে দুর্গ গড়ে তুলে ওই আন্দোলন করার চেষ্টা ব্যর্থ করে দেবে।

আরও পড়ুন: মানুষের ভাগ্য পরিবর্তনে ব্যবসার বিকল্প নেই: বাণিজ্য মন্ত্রী

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক মো.জয়নাল আবেদীনের সভাপতিত্বে সভায় আগামী ১২ মার্চ সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক সেলিম ভূঁইয়া, মনির হোসেন বাবুল, সাবেক সভাপতি শেখ বোরহান উদ্দিন ও আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল প্রমুখ উপস্থিত ছিলেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply