গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে নারী নিহত, আহত ৭

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সরকার পরিবহণের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রুপালী রানী (২৬) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসে থাকা অন্তত ৭ যাত্রী।

মঙ্গলবার (১ মার্চ) সন্ধ্যার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার চাপড়ীগঞ্জ নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তবে ঘটনার পর পরই বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

নিহত রুপালী রানী গোবিন্দগঞ্জ উপজেলার সাপামারা ইউনিয়নের চক রহিমাপুর গ্রামের সুজন শীলের স্ত্রী। চিকিৎসার জন্য রুপালী রানী গোবিন্দগঞ্জে বাসে উঠে বগুড়ার মহাস্থানের এক কবিরাজের বাড়ি যাচ্ছিলে বলে তার স্বজনরা জানিয়েছেন। এছাড়া আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাজশাহী থেকে ছেড়ে আসা সরকার পরিবহণের একটি বাস রংপুরে যাচ্ছিল। দ্রুতগতিতে আসা বাসটি চাপড়ীগঞ্জ এলাকায় পৌঁছালে একটি প্রাইভেটকারকে সাইড দেয়ার সময় হঠাৎ চালক নিয়ন্ত্রণ হারায়। এতে বাসটি উল্টে গিয়ে মহাসড়কের পাশের খাদে ধানের জমিতে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যান রুপালী রানী এবং আহত হন বাসে থাকা অন্তত ৭ যাত্রী।

ঘটনাস্থলে থাকা গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মো. আরিফ আনোয়ার জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীসহ হাইওয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। চালকের বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফজলু জানান, ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের মরদেহ তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছেন। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply