ছিনতাইকারীকে ধরতে গিয়ে ছুরিকাঘাতে আহত ঢাবি শিক্ষার্থী, আটক ২

|

রাজধানীর সায়েন্স ল্যাবরেটরী মোড় এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. মাহবুবুর রহমান (২৫) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী আহত হয়েছেন। এ ঘটনায় ২ ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

বুধবার (২ মার্চ) বিকেল সোয়া ৪টার দিকে সিটি কলেজের সামনের রাস্তায় ওই ঢাবি শিক্ষার্থী ছিনতাইকারীকে ধাওয়া করলে এ ঘটনা ঘটে। এ সময় এক ছিনতাইকারীকে ধরে ফেলেন মাহবুবের সহপাঠী। তাকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। আহত ঢাবি শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেয়া হয়। তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। তিনি ঝুঁকিমুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। মো. মাহবুবুর রহমান ঢাবির শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) চতুর্থ বর্ষের এবং বিজয় একাত্তর হলের আবাসিক শিক্ষার্থী।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ে ক্লাস শেষ করে বাসে নিজের বাসা সাভারের হেমায়েতপুরের উদ্দেশে যাচ্ছিল মাহবুবুর। বাসটি সায়েন্সল্যাব মোড় পার হয়ে আড়ং শোরুমের সামনে আসলে দুই ছিনতাইকারী জানালা দিয়ে এক ছাত্রীর মোবাইল ফোন নিয়ে দৌঁড় দেয়। ছিনতাইকারীকে ধরতে মাহবুবুরও বাস থেকে নেমে পিছু নেয়। এসময় মাহবুবুরের মাথায় কোপ দেয় এক ছিনতাইকারী।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আহত ঢাবি শিক্ষার্থী মাহবুবের বাম কানের উপরে ছুরিকাঘাতের চিহ্ন আছে। তবে তা গুরুতর নয়।

ধানমন্ডি থানা পুলিশ সূত্রে জানা গেছে, সায়েন্সল্যাব মোড়ে ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। এদের মধ্যে এক ছিনতাইকারী গণধোলাইয়ের শিকার হয়েছে। তাকে চিকিৎসার জন্য ঢাকা হাসপাতালে পাঠানো হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply