সাভারে বিএনপি-পুলিশ সংঘর্ষ: রিজভীসহ ১৫০ জনের বিরুদ্ধে মামলা

|

ছবি: সংগৃহীত

সাভার প্রতিনিধি:

সাভারে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় ১৫০ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ অর্ধ শতাধিক ব্যক্তির নাম উল্লেখ করে অজ্ঞাত আসামি করা হয়েছে শতাধিক।

পুলিশ জানায়, বুধবার রাতে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল কাদের সৈকত বাদী হয়ে মামলাটি দায়ের করেন। বুধবার আটককৃত আশুলিয়া থানা ছাত্রদল নেতা জালাল উদ্দীন ভূইয়া (২২), জাহিদ হোসেন (৩২) ও জাকির হোসেন (৪৮) ছাড়াও মামলায় আসামি করা হয় ঢাকা জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন বাবু, ধামরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান তমিজ উদ্দিন, সাভার পৌর বিএনপির সভাপতি খন্দকার শাহ মইনুল হোসেন বিল্টুসহ অর্ধশতাধিক নেতাকর্মী।

অভিযোগ থেকে জানা গেছে, বুধবার (২ মার্চ) সকালে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে জেলা বিএনপির সভাপতির বাসভবনের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে তারা মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করে। এক সময় তারা পুলিশের ওপর হামলা করেন। হামলায় সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামানসহ একজন কনস্টেবল আহত হন। সরকারি কাজে বাধা প্রয়োগও করেন বিএনপির নেতাকর্মীরা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply