বাজে ফিল্ডিংয়ের কারণে বোলারদের সাহায্য করতে পারছি না: মাহমুদউল্লাহ

|

বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ।

বাজে ফিল্ডিংয়ের কারণে আফগানিস্তানের বিরুদ্ধে অসহায় আত্মসমর্পণ করেছে বাংলাদেশ। সিরিজে এগিয়ে থেকেও তাই ১-১ এ ড্র করেই সন্তুষ্ট থাকতে হলো মাহমুদউল্লাহর দলকে। ম্যাচের পর টাইগার অধিনায়ক বললেন, বাজে ফিল্ডিংয়ের কারণে বোলিং ইউনিটকে পর্যাপ্ত সহায়তা দিতে পারছি না আমরা।

ব্যাটিং ব্যর্থতা নিয়ে মাহমুদউল্লাহ বলেন, ব্যাট করার জন্য দারুণ উইকেট ছিল এটি। কিন্তু আমরা তেমন কোনো জুটিই গড়তে পারিনি। এটা খুবই হতাশাজনক। ১৫০ রান করার মতো উইকেট হয়তো এটি ছিল না, তবে ১৩০ রান হতে পারতো সহজেই। উপরের দিকে জুটি গড়ে ওঠেনি বলে সেই রান স্কোরবোর্ডে তুলতে পারিনি আমরা। আমি এবং মুশফিক একটি বড় জুটি গড়ার চেষ্টা করেছিলাম। কিন্তু বড় জুটি গড়ার জন্য ভাগ্যেরও সাহায্য দরকার, সেটি আজ আমরা পাইনি। আমি এবং মুশফিক আরও কিছু রান করতে পারতাম।

বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ আরও বলেন, ফিল্ডিং নিয়ে এখনও আমাদের অনেক কাজ করা বাকি। বাজে ফিল্ডিংয়ের কারণে বোলিং ইউনিটকে পর্যাপ্ত সহায়তা দিতে পারছি না আমরা। ফিল্ডিংয়ে আমাদের উন্নতির অনেক সুযোগ আছে। জুলাই মাসে বেশ কয়েকটি টি-টোয়েন্টি ম্যাচ পাবে বাংলাদেশ। আশা করি, দারুণভাবেই ফিরে আসবে আমাদের দল।

আরও পড়ুন: ক্যাচ মিসের মাশুল গুনে বাংলাদেশের বিশাল পরাজয়


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply