দেশের স্বার্থে যেকোনো ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট ছাড়তে পারেন রশিদ খান

|

ছবি: সংগৃহীত

দেশের স্বার্থে যেকোনো ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট ছাড়তে পারেন বুলে মন্তব্য করেছেন আফগান স্পিন তারকা রশিদ খান। তিনি বলেছেন, কোনো ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট নয়, আমাকে এই অবস্থানে এনেছে আফগানিস্তান। পিএসএলের ফাইনাল না খেলে কেন বাংলাদেশের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে ম্যাচ খেলেছেন, সেই প্রসঙ্গেই এমনটি বলেন রশিদ খান।

আফগান এই তারকা স্পিনার জানান, আফগানিস্তানের মাটিতে বাংলাদেশের মতো দলের সাথে সিরিজ খেলাকে জীবনের সবচেয়ে বড় স্বপ্ন মনে করেন তিনি। তিনি জানালেন, এমন সিরিজ তাদের কেবলই খেলতে হয় ঘরের বাইরে। আফগানিস্তানে হোম সিরিজ খেলার স্বপ্নটাই তাই আজন্ম এই লেগ স্পিনারের কাছে।

বাংলাদেশের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচে জয় পেয়ে সিরিজ ভাগাভাগি করেছে আফগানরা। তবু শেন ওয়ার্নের আকস্মিক মৃত্যুতে যেন তবুও জয়ের আনন্দই ম্লান হয়ে গেছে রশিদ খানের কাছে। শেন ওয়ার্নের বোলিং দেখেই যে ছোট বেলা থেকে অনুপ্রেরণা খুঁজতেন, জানালেন তেমনটাও।

রশিদ খানকে প্রশ্ন করা হয়েছিল বিয়ে নিয়েও। বিশ্বকাপ জিতে বিয়ে করতে চান রশিদ খান, এমন খবরকে অবশ্য পাত্তাই দিলেন না তিনি। তবে টি-টোয়েন্টি ক্রিকেটে বড় তারকা হয়েও মাঠে যেভাবে মিশে গেলেন রশিদ খান; তাতে পরিস্কার, গর্বটা এখনও অহংকার হয়নি এই লেগ স্পিনারের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply