দুই চ্যালেঞ্জিং পেশার শ্যুটিং করতে গিয়ে আহত হন ফারিন-রাজ রিপা

|

রাজ রিপা (বামে), ফারিন (ডানে)। ছবি: সংগৃহীত।

নারী দিবস উপলক্ষে নির্মিত একটি অনলাইন বিজ্ঞাপনে চ্যালেঞ্জিং দুই চরিত্রে কাজ করেছেন ঢালিউডের এ প্রজন্মের দুই পরিচিত মুখ ফারিন খান ও রাজ রিপা। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-খ্যাত নির্মাতা আবু রায়হান জুয়েলের পরিচালনায় এই অনলাইন বিজ্ঞাপনে থাকছে নারীদের এগিয়ে যাওয়ার গল্প। তবে শ্যুটিং করতে গিয়ে আহত হয়েছেন দুই নবাগতা অভিনেত্রী।

এই বিজ্ঞাপনে একজন ক্রিকেটারের ভূমিকায় দেখা যাবে রাজ রিপাকে। অন্যদিকে পর্বতারোহী চরিত্রে থাকছেন ফারিন খান। ঢাকা ও সীতাকুণ্ডের বিভিন্ন লোকেশনে শ্যুটিং হয়েছে। সোমবার (৭ মার্চ) থেকে জোর কদমে শুরু হয়েছে প্রচার কার্যক্রমও। তবে শুটিংয়ের সময় রাজ রিপা বোলিং করতে গিয়ে আর ফারিন খান পাহাড়ে উঠতে গিয়ে আহত হয়েছেন। তবে এখন প্রাথমিক চিকিৎসা নিয়ে দু’জনেই সুস্থ।

সিনেমার জগতে এরই মধ্যে অভিষেক ঘটেছে ফারিন খানের। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ধ্যাততেরিকি’ সিনেমায় দেখা গেছে তাকে। এরপর কিছুদিন বিরতি নিয়ে আবারও ফিরেছেন কাজে। বেশ কয়েকটি সিনেমার কাজ হাতে আছে ফারিনের।

অন্যদিকে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায় অভিনয় করছেন রাজ রিপা। ছবিটি এখনও মুক্তি না পেলেও এর বেশ কয়েকটি অংশের কাজ শেষ হয়েছে। এরপর আরও দু’টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply