ভারতে পাচারকালে ৬০ লাখ টাকার জন্মনিয়ন্ত্রণকারী ট্যাবলেট জব্দ

|

জব্দকৃত জন্মনিয়ন্ত্রণকারী ট্যাবলেট

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের নাগেশ্বরীর উপজেলার কচাকাটায় ভারতে পাচারের উদ্দেশে নিয়ে যাওয়া বিপুল পরিমাণ সরকারি জন্মনিয়ন্ত্রণকারী ট্যাবলেট আটক করেছে বিজিবি। আটককৃত এসব ট্যাবলেটের বাজার মূল্য আনুমানিক ৬০ লাখ টাকা বলে জানা গেছে। এসময় ১০০ লিটার ডিজেলও আটক করে বিজিবি।

বিজিবি ও জয়মনিরহাট শুল্ক গুদাম সূত্রে জানা যায়, মঙ্গলবার (৮ মার্চ) রাত সাড়ে ৯ টার দিকে রংপুর ইন্টেলিজেন্স ব্রাঞ্চের দেয়া তথ্যের ভিত্তিতে কমান্ডার দেলোয়ার হোসেনের নেতৃত্বে পরিচালিত এক অভিযানে ভারতে পাচারকালে এসব জন্মনিয়ন্ত্রণকারী ট্যাবলেট ও ডিজেল আটক করা হয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা গঙ্গাধর নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে গেছে বলে জানিয়েছে বিজিবি।

কুড়িগ্রামের ২২ বিজিবির মাদারগঞ্জ বিওপির কমান্ডার দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভারতে পাচারের উদ্দেশে নিয়ে যাওয়া জন্মনিয়ন্ত্রণকারী ট্যাবলেট ও ডিজেল আটক করা গেলেও চোরাকারবারীরা পালিয়ে যায়। আটককৃত সামগ্রী জয়মনিরহাট শুল্ক গুদামে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

জয়মনিরহাট শুল্ক গুদামের সহকারি রাজস্ব কর্মকর্তা ফরিদ উদ্দিন আহম্মেদ বলেন,নিয়মিত মামলা শেষে এসব ট্যাবলেট ধ্বংস করার ব্যবস্থা নেয়া হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply