আবারও সালমান-সোনাক্ষীর বিয়ের ছবি ভাইরাল

|

ছবি: সংগৃহীত

সালমান খান ও সোনাক্ষী সিনহার ‘বিয়ে’র গুঞ্জন স্তিমিত হতেই না হতেই হাজির নতুন এক ছবি। বিয়ের বেশে ভাইজান ও সোনাক্ষীর আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে এটি আসল না নকল তা নিয়ে বেশি চিন্তা না করলেও চলবে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, এর আগে সালমান ও সোনাক্ষীর একটি ছবি ভাইরাল হয়েছিল। সেখানে সালমানকে ‘বিবাহিত’ অবস্থায় দেখা গিয়েছে। তার পাশে অভিনেত্রী সোনাক্ষী সিনহা। অভিনেত্রীর সিঁথিতে দেখা যায় সিঁদুর। তার আঙুলে আংটি পরিয়ে দিতে দেখা যাচ্ছে সালমানকে।

মুহূর্তের মধ‍্যে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ছবিগুলি। শোনা যায়, দুবাইতে নাকি চুপিচুপি বিয়ে করেছেন সালমান-সোনাক্ষী। অনেকের মনেই প্রশ্ন উঠেছে ক‍্যাটরিনার বিয়ের পর সোনাক্ষীর সাথেই কি লুকিয়ে বিয়ে করেছেন সালমান।এই ছবিগুলি সব ভুয়া। একটু খুঁটিয়ে দেখলেই বোঝা যাবে সবটাই আসলে এডিটের কারসাজি। ছবিগুলির মতোই সালমান ও সোনাক্ষীর বিয়ের খবরও সম্পূর্ণ মিথ্যা।

এবার আরও একটি ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। এখানেও বিয়ের বেশে সলমন সোনাক্ষী। এবারে তাদের পরনে রূপালি ও সবুজ পোশাক। একে অপরের দিকে তাকিয়ে হাসিমুখে হাতজোড় করে রয়েছেন। তবে এবারে আর জল্পনার প্রয়োজন নেই যে ছবিটি আসল নাকি নকল। কারণ এটি আসলে বরুন ধাওয়ান ও নাতাশা দালালের বিয়ের ছবি।

শুধুমাত্র তাদের মুখের বদলে সুপার ইম্পোজ করে বসানো হয়েছে সালমান ও সোনাক্ষীর মুখ। তবে এবারে এডিটের কারসাজিটা খুবই স্পষ্ট।

প্রসঙ্গত, এর আগে বিয়ের ভুয়া ছবি নিয়ে ক্ষোভ উগরে দিয়েছিলেন অভিনেত্রী। তবে এবারের ততোধিক এডিট করা ভুয়া ছবিটি নিয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেননি সালমান বা সোনাক্ষী কেউই।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply