‘খালেদা জিয়ার প্রতি যে মহানুভবতা প্রধানমন্ত্রী দেখিয়েছেন আশা করি বিএনপি তা মনে রাখবে’

|

সাংবাদিকদের সাথে কথা বলছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

বেগম খালেদা জিয়ার প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মহানুভবতা দেখিয়েছেন, আশা করি বিএনপি এবং বেগম খালেদা জিয়া সেটি মনে রাখবেন, বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বারবার সাজার মেয়াদ স্থগিত রেখে বেগম খালেদা জিয়াকে মুক্ত থাকার সুযোগ করে দিয়েছেন প্রধানমন্ত্রী। এখন তারা আবারও আবেদন করেছেন, প্রধানমন্ত্রী তো মহানুভব।

বুধবার (১৬ মার্চ) দুপুরে চট্টগ্রামের একটি পাঁচ তারকা হোটেলে চট্টগ্রাম ওয়াসার শেখ হাসিনা পানি শোধনাগার-২ প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এর আগে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শেখ হাসিনা পানি শোধনাগার-২ প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবরা তো জনগণের কাছে যান না, তিনি মাঝে মধ্যে ঠাকুরগাঁও যান আর টেলিভিশনে প্রোগ্রাম করেন, আর মাঝে মধ্যে লোক দেখানো কিছু প্রোগ্রাম করেন। জনগণ যে আজকে ভাল আছে, তারা তো আসলে সেটুকু জানেন না। জনগণ ভাল থাকুক সেটিও তারা চান না, জনগণ যে ভাল আছে এতে তাদের গাত্রদাহ হচ্ছে। এজন্য নানা ধরণের বিভ্রান্তিকর কথা বলেন।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply