রাজবাড়ীতে ট্রাক-মাহিন্দ্রোর সংঘ‌র্ষ, সেনা সদস্যসহ নিহত ৩

|

দুর্ঘটনা কবলিত মাহিন্দ্রো।

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী-কু‌ষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে একটি ট্রাক ও মা‌হিন্দ্রোর সংঘ‌র্ষে মা‌হিন্দ্রোর চালক ও একজন সেনা সদস্যসহ ৩ জন নিহত হ‌য়ে‌ছে। এ ঘটনায় এরই মধ্যে ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্প‌তিবার (১৭ মার্চ) বিকা‌লে মহাসড়কের কল্যাণপুর নতুন রাস্তা এলাকায় ঘটে এ দুর্ঘটনা। নিহতরা হলো, মাহিন্দ্রোর চালক রাজবাড়ী গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের নবুওসিউদ্দিন পাড়ার আব্দুর রশিদ শেখের ছেলে সুজন ‌শেখ (৩৫), মাহিন্দ্রোর যাত্রী ফরিদপুরের মধুখালি উপজেলার কামালদিয়া গ্রামের জালাল শেখের ছেলে সাইফুল শেখ (২০) ও অপর যাত্রী সদর উপজেলার হরিহরপুর গ্রামের জিলাল প্রামাণিকের ছেলে সেনা সদস্য মো‌মিন প্রামা‌নিক (২৪)।

স্থানীয়রা জানান, বিকাল ৪টার দি‌কে গোয়াল‌ন্দের দিক থে‌কে আসা এ‌কটি ট্রা‌কের সা‌থে গোয়ালন্দগামী এক‌টি মা‌হিন্দ্রাের মুখোমু‌খি সংর্ঘষ হয়। এ‌তে মা‌হিন্দ্রাের চালক ও দুই যাত্রী‌ গুরতর আহত হয়। ঘটনা ঘটার সা‌থে সা‌থে ট্রাক চালক পা‌লি‌য়ে যায়। প‌রে আহতদের উদ্ধার ক‌রে ফ‌রিদপুর বঙ্গবন্ধু মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হয়।

আহলাদিপুর হাইওয়ে থানার উপপরিদর্শক মো. রাজিব মিয়া এর সত্যতা নি‌শ্চিত ক‌রে জানান, দুর্ঘটনার পর আহ‌তদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হ‌লে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকেই মৃত ঘোষণা করেন। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply