খুলনায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ১

|

অভিযুক্ত ধর্ষক, এখনও পলাতক ৩

খুলনা ব্যুরো:

খুলনা নগরীর শিরোমনি তেঁতুলতলা রেলক্রসিং এলাকায় কামরুলের ইজিবাইকের গ্যারেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৮ মার্চ) রাত সাড়ে দশটায় মহানগরীর খানজাহান আলী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভূক্তভোগী বাদি হয়ে থানায় মামলা করলে গ্যারেজের মালিক কামরুল মোড়লকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, রাত সাড়ে নয়টায় নগরীর শিরোমনি পূর্বপাড়ার বাসা থেকে ভূক্তভোগী তার স্বামীসহ শিরোমনি বাজারের দিকে যাচ্ছিলেন। গ্যারেজের সামনে পৌঁছালে একদল যুবক তাদের গতিরোধ করে। তারা চারজন ভূক্তভোগীর স্বামীকে গ্যারেজে বেঁধে রেখে ভূক্তভোগীকে পালাক্রমে ধর্ষণ করে বলে এজাহারে উল্লেখ করেছেন ভূক্তভোগী। ধর্ষণ শেষে ধর্ষকরা চলে গেলে ভূক্তভোগীর স্বামী কোনোমতে হাত পায়ের বাঁধন খুলে স্ত্রীকে খানজাহান আলী থানায় নিয়ে যান।

খানজাহান আলী থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস জানান, রাতে ভূক্তভোগী বাদি হয়ে চারজনের নাম উল্লেখ করে ধর্ষণ মামলা দায়ের করেন। একজনকে ইতোমধ্যেই গ্রেফতার করা হয়েছে, পলাতক অপর তিনজনকে গ্রেফতারে অভিযান চলছে। ভুক্তভোগীকে শনিবার (১৯ মার্চ) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply