দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ সমাবেশ করেছে এবি পার্টি

|

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ এবং গরীব-দুঃখী ও মধ্যবিত্তের খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণের দাবিতে ঢাকায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে এবি পার্টির ঢাকা মহানগর উত্তর শাখা। মঙ্গলবার (২২ মার্চ) জাতীয় প্রেসক্লাব চত্বরে বিক্ষোভ সমাবেশ করে দলটি। সমাবেশ শেষে প্রেসক্লাব চত্ত্বর থেকে বিজয়নগরে এসে শেষ হয় তাদের বিক্ষোভ মিছিল।

বিক্ষোভ সমাবেশে এবি পার্টির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজুল ইসলাম দাবি করেন, দেশে আজ দুর্ভিক্ষের পদধ্বনি শোনা যাচ্ছে। আমরা দাবি তুলেছিলাম দরিদ্র মানুষের জন্য গণরেশন চালু করার জন্য। দেশে দারিদ্রের হার ৩৫ শতাংশ হলেও সরকার মাত্র ২ শতাংশ মানুষকে রেশন কার্ড দিচ্ছেন বলে উল্লেখ করেন তিনি।

দলটির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, তেল, গ্যাস ও নিত্যপণ্যের দাম বাড়িয়ে মানুষের জীবন বিপর্যস্ত করে তোলা হয়েছে। আর সরকারি দলের নেতা, মন্ত্রীরা তামাশা ও উপহাস করছে।

এবি পার্টির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইনের সভাপতিত্বে ও সদস্য সচিব ফিরোজ কবিরের সঞ্চালনায় এ বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন দলটির যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক ও যুগ্ম সদস্য সচিব বিএম নাজমুল হক প্রমুখ।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply