আবারও নিজেকে চিনিয়েছেন সাকিব: তামিম

|

ছবি: সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রোটিয়াদের সিরিজ হারানোর পর বিশেষভাবে সাকিব আল হাসানকে ধন্যবাদ জানিয়েছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল। দারুণ কঠিন পরিস্থিতির মাঝে সাকিব আল হাসান দেশে না ফিরে খেলেছেন শেষ ম্যাচ, জিততে চেয়েছেন সিরিজ। তাকে বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছে তামিম ইকবাল বলেন, সাকিব তার কঠিন সময়েও আমাদের সাথে সিরিজ জিততে চেয়েছে। এটা বিশাল ব্যাপার। তার দুই কন্যা, মা এবং শাশুড়ি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। তবু সাকিব নিজেকে আরও একবার চিনিয়েছে।

বিদেশের মাটিতে সিরিজ জয়ের মাহাত্ন্য বর্ণনা করে তামিম বলেন, ওয়ানডে ক্রিকেটে আমাদের সাফল্য নিয়ে আমি গর্বিত। এটা এমন এক ফরম্যাট যেখানে আমরা সেরা ক্রিকেটটাই উপহার দেয়ার চেষ্টা করে সফল হয়েছি। এতদিন কেবল বিদেশের মাটিতে জয়টাই অধরা ছিল। আর এবার সেটাও হয়ে গেল।

তামিম আরও বলেন, আজ বাংলাদেশের একজন ফাস্ট বোলার ৫ উইকেট লাভ করেছে, আমাদের জন্য সিরিজ জয় নিশ্চিত করেছে; ম্যাচ সেরা ও সিরিজ সেরা খেলোয়াড় হয়েছে। আমি ভীষণ গর্বিত। আমাদের বর্তমান ও সাবেক কোচেরা দারুণ কাজ করেছে। এই জয় আমাদের জন্য বিশাল প্রাপ্তি। এমনকি দলে আমরা যারা সিনিয়র খেলোয়াড় রয়েছি, তাদের জন্যও এই জয় বিশেষ। এখন থেকে দেশের বাইরে সিরিজ খেলতে গেলে এই জয় আমাদের অনুপ্রেরণা যোগাবে।

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply