শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন অর্থনৈতিক মুক্তির দ্বারপ্রান্তে: হানিফ

|

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন অর্থনৈতিক মুক্তির দ্বারপ্রান্তে। বৃহস্পতিবার (২৪ মার্চ) কক্সবাজারে সাংস্কৃতিক কেন্দ্রের উম্মুক্ত মাঠে অনুষ্ঠিত পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

হানিফ বলেন, দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছে বিএনপি, তাই জনগণ আস্তাকুঁড়ে নিক্ষেপ করেছে তাদেরকে। যাদের গঠনতন্ত্রে দুর্নীতিবাজদের প্রশ্রয় দেয়া হয় তাদের মুখে অন্যের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মানাই না।

সম্মেলনের উদ্বোধন করেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী এবং এতে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান। পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম এবং সাধারণ সম্পাদক উজ্জ্বল করের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, তথ্যমন্ত্রণালয় ও সম্প্রচার সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক,কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, সাবেক সংসদ সদস্য জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরীসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় আওয়ামী লীগের জেলা, উপজেলা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ পৌর আওয়ামী লীগের ডেলিগেট এবং কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন। পরে  সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply