‘আইপিএলে সাকিব ভাই না থাকায় বাংলাদেশি দর্শকরা আমার দিকেই তাকিয়ে থাকবে’

|

সফলভাবে শেষ হয়েছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বাংলাদেশের ওয়ানডে সিরিজের মিশন। ট্রফি জয়ের পর এবার টেস্ট সিরিজের মিশনের জন্য বাংলাদেশ দল আজ বৃহস্পতিবার (২৪ মার্চ) পাড়ি দিয়েছে ডারবানে। তবে টেস্ট স্কোয়াডে না থাকা চার ক্রিকেটারের মধ্যে মাহমুদুল্লাহ রিয়াদ, আসিফ হোসেন ও নাসুম আহমেদ ফিরছেন ঢাকায়।

জাতীয় দলের মিশন শেষ এবার আইপিএলের মাঠের লড়াইয়ে নামবেন মোস্তাফিজ। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি তিনি। টাইগার ভক্তদের প্রত্যাশা পূরণ করতে চান ফিজ।

মোস্তাফিজ বলেন, আইপিএলে আমি আর সাকিব ভাই খেললে বাংলাদেশি সমর্থকরা দুই দলে ভাগ হয়ে যায়। এবার যেহেতু সাকিব ভাই নেই তাই বাংলাদেশি দর্শকরা আমার দিকেই তাকিয়ে থাকবে।

ওয়ানডে সিরিজে পুরো দলের মতোই দারুণ পারফর্ম করেছে পেস ডিপার্টমেন্ট। সিরিজসেরা তাসকিনের পাশাপাশি শরিফুলও ছিলেন অনবদ্য। তবে কন্ডিশনটা নিজের শক্তিমত্তা অনুযায়ী না হওয়ায় বল হাতে ততটা সফল হননি মোস্তাফিজুর। তবে তাতে মোটেও আক্ষেপ নেই ফিজের। বরং দলের দুই সতীর্থ কে নিয়ে গর্বিত এই কাটার মাস্টার।

আরও পড়ুন: ৫ উইকেট না পাওয়া পর্যন্ত কাচ্চি বিরিয়ানি না খাওয়ার চ্যালেঞ্জ নিয়েছিলেন তাসকিন

মোস্তাফিজ বলেন, আমরা পেস বোলাররা সবসময় একটা ইউনিট হিসেবে থাকি। বোলিং করার সময় একজনের আইডিয়া আরেকজনের সাথে শেয়ার করি। এ কারণেই মনে হয় আমাদের ক্রমাগত উন্নতি হচ্ছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply