বেনজেমার জোড়া পেনাল্টিতে রিয়ালের জয়

|

স্প্যানিশ লা লিগায় সেল্টা ভিগোকে ২-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এই জয়ে শীর্ষস্থান আরেকটু মজবুত করেছে আনচেলত্তির দল।

আন্তর্জাতিক ফুটবলে বিরতির আগে বার্সেলোনার কাছে ৪-০ গোলের ধাক্কা খেয়েছিল রিয়াল মাদ্রিদ। খেলার শুরু থেকেই সমান তালে লড়তে থাকে সেল্টা ভিগো। তবে ভাগ্য এদিন সহায় ছিল না তাদের। তিন পেনাল্টি থেকে দুইটি গোল আদায় করে জয় ছিনিয়ে নেয় রিয়াল।

মিলিতাওকে কড়া ট্যাকেলে নোলিতো ফেলে দিলে পেনাল্টি পায় সফরকারীরা। খেলার ১৯ মিনিটে করিম বেনজেমার সফল স্পাট কিকে ১-০ ব্যবধানে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। খেলায় ফিরতে বেশ কয়েকটি আক্রণ শাণালেও তা থেকে গোল আদায় করতে পারেনি সেল্টা ভিগো। ফলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় তারা। খেলার ৫২ মিনিটে স্বাগতিকদের আনন্দে ভাসান নলিতো। হাভি গালানের ক্রসে নিখুঁত প্লেসিংয়ে ব্যবধান দলকে সমতায় ফেরান তিনি। তবে এই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি সেল্টার। ৬৩ মিনিটে করিম বেনজেমার আরও একটি সফল স্পট কিকে ২-১ গোলের লিড নেয় আনচেলত্তির দল। ৫ মিনিট পর আবারও পেনাল্টি পেলে তা থেকে গোল আদায়ে ব্যর্থ হন এই ফরাসি ফরোয়ার্ড।

খেলার বাকি সময়ে আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে বেনজেমা-মিলিতাওরা। এই জয়ে ৩০ ম্যাচে ৬৯ পয়েন্ট শীর্ষে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply