১৩ দিনে হাজার কোটি রুপি পার, খালি পায়েই মুম্বাইয়ে ‘আরআরআর’ এর পার্টিতে রামচরণ

|

মুম্বাইয়ের পার্টিতে আরআরআর টিমের সাথে রামচরণ।

বাহুবলিকে ছাপিয়ে গেছে আগেই। মুক্তির প্রথম দিনেই ১৫৬ কোটি রুপি ঝুলিতে ভরেছে এস এস রাজামৌলীর ছবি ‘আরআরআর’। এর পরবর্তী ১৩ দিনে ১০০০ কোটি রুপি আয় করে ফেলেছে ছবিটি। এখনও দৌঁড়াচ্ছে বক্স অফিসে। এই বিশাল সাফল্য উদযাপনে আমির খান, হেমা কুরেশিসহ বলিউডের একাধিক তারকার সাথে সম্প্রতি একটি পার্টির আয়োজন করে আরআরআর টিম। তবে এই পার্টিতে খালি পায়ে হাজির হয়ে সবার দৃষ্টি আকর্ষণ করেন রামচরণ। খবর আনন্দবাজার পত্রিকার।

গত ২৪ মার্চ মুক্তির পর থেকে রাজামৌলীর ‘রাইজ-রোর-রিভোল্ট’ (আরআরআর) নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা চলছে। এই পিরিয়ড ড্রামায় আল্লুরি সীতারাম রাজুর ভূমিকায় রামচরণকে পছন্দ করেননি এমন দর্শক হাতেগোনা। অন্যদিকে কোমরাম ভীমের চরিত্রে জুনিয়র এনটি আরকে নিয়েও চলছে প্রশংসা।

ছবিটির দুর্দান্ত সাফল্যের পর সম্প্রতি মুম্বাইয়ে হাজির হয়েছিলেন জুনিয়র এনটিআর, রামচরণসহ আরআরআর এর গোটা টিম। সেখানে বড়সড় একটা পার্টির আয়োজন করা হয়। এই পার্টিতে হাজির ছিলেন বলিউডের প্রথম সারির তারকারাও। সেখানে আমির খান ও হুমা কুরেশিদের পাশাপাশি দেখা গিয়েছে জিতেন্দ্র, তুষার কাপুর, জনি লিভার, জাভেদ আখতার, রাখি সবন্ত, করন জোহরের মতো তারকাদের।

তবে অনেকেরই নজর গিয়ে পড়েছিল রামচরণের পায়ের দিকে। পুরোপুরি কালো কুর্তা-পাজামায় পার্টিতে এসেছিলেন তিনি। একমুখ গোঁফদাড়ি। কপালে তিলক। এমনকি এই তারকা হাজির হয়েছিলেন খালি পায়ে। তবে এর পেছনে ছিল একটি বিশেষ কারণও।

আসলে, হিন্দু ধর্মানুযায়ী শবরীমালা মন্দিরের আয়াপ্পাস্বামীর ভক্ত রামচরণ ‘আয়াপ্পা দীক্ষা’-র ব্রত করছেন রামচরণ। ফলে ৪১ দিন পর্যন্ত তাকে নিরামিষ খেতে হবে। গোঁফদাড়ি কাটা বা জুতা পরাও যাবে না। পরতে হবে কালো পোশাকও। তাই আপাতত এমন পোশাক-পরিচ্ছদে তাকে দেখা যাচ্ছে প্রায়শই।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply