নদীতে গোসল করতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী, গ্রেফতার অভিযুক্ত

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর গোয়ালন্দে নদীতে গোসল করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন দ্বিতীয় শ্রেনীতে পড়ুয়া এক স্কুলছাত্রী (১০)। এ ঘটনায় অভিযুক্ত বকুল শেখ (৩৫)-কে গ্রেফতার করেছে গোয়ালন্দ থানা পু‌লিশ।

শুক্রবার (৮ এপ্রিল) বেলা ১১টার দি‌কে দৌলত‌দিয়া ফে‌রিঘাট এলাকা থে‌কে ওই ব্যাক্তিকে গ্রেফতার ক‌রা হয়। গ্রেফতারকৃত বকুল স্থানীয় শাহাদৎ মেম্বার পাড়ার মৃত বদর উদ্দিন শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বুধবার দুপুর দুইটার দিকে ওই স্কুলছাত্রী নদীতে গোসল করতে যায়। এ সময় ওঁত পেতে থাকা ওই ব্যক্তি শিশুটিকে ৪ নম্বর ফেরি ঘাট এলাকার মসজিদের পেছনে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ ছাড়াও বিষয়টি কাউকে না বল‌তে ভয়ভী‌তি দেখা‌য় অভিযুক্ত ব্যাক্তি।

বিষয়‌টি গতকাল বৃহস্পতিবার ভুক্তভোগীর মা জানতে পারেন। প‌রে ওই ছাত্রীর বাবা পরিবারের অন্যান্যদের সাথে আলোচনা করে শুক্রবার সকালে গোয়ালন্দ ঘাট থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় শুক্রবার অ‌ভিযুক্ত বকুল শেখকে গ্রেফতার করে।

ভুক্তভোগীর বাবা অভিযোগ ক‌রে বলেন, লম্পট বকুলের দৃষ্টান্তমূলক শাস্তি হোক। যাতে আর কোনো বাবাকে মেয়ে ধর্ষণের অভিযোগ শুনতে না হয়।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, অভিযোগ পেয়ে সকালে স্থানীয়দের সহযোগিতায় অ‌ভিযুক্ত বকুল শেখকে গ্রেফতার করা হয়েছে এবং পরবর্তী আইনি কার্যক্রম শে‌ষে অ‌ভিযুক্ত‌কে আদালতে ও শিশু‌টিকে মে‌ডি‌কেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply