সরকার একদলীয় শাসনকে স্থায়ী করতে নির্বাচন ব্যবস্থা নষ্ট করে দিয়েছে: ফখরুল

|

জাতীয় রাজনৈতিক নেতৃবৃন্দের সম্মানে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্যরত মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার একদলীয় শাসনকে স্থায়ী করতে নির্বাচন ব্যবস্থা নষ্ট করে দিয়েছে সরকার। কারাগারে থাকা সব জাতীয় নেতৃবৃন্দকে মুক্তি দিয়ে নির্বাচনের উপযুক্ত পরিবেশ তৈরির আহবান জানান তিনি।

শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে রাজধানীর একটি হোটেলে ন্যাশনাল পিপলস পার্টি-এনএনপি আয়োজিত জাতীয় রাজনৈতিক নেতৃবৃন্দের সম্মানে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে অংশ নিয়ে এসব মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, একদলীয় শাসনকে স্থায়ী করতে নির্বাচন ব্যবস্থা নষ্ট করে দিয়েছে সরকার। সরকার নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম নিয়ন্ত্রণে ব্যর্থ। তাই দেশে মানুষের অত্যন্ত কষ্টকর অবস্থা বিরাজ করছে। এসময় কারাগারে থাকা সব জাতীয় নেতৃবৃন্দকে মুক্তি দিয়ে নির্বাচনের উপযুক্ত পরিবেশ তৈরির আহবান জানান তিনি।

এ সরকার সচেতনভাবে প্রতিটি প্রতিষ্ঠানকে পরিকল্পিতভাবে ধ্বংস করে দিয়েছে, অভিযোগ করে মির্জা ফখরুল আরও বলেন, ফ্যাসিস্ট সরকার দেশের মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে। বক্তব্যে সব রাজনৈতিক দলগুলোকে ঐক্যবদ্ধ হয়ে নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে এ সরকারকে বাধ্য করার আহবান জানান বিএনপি মহাসচিব।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply