গোপালগঞ্জে স্কুলছাত্রীকে ‘সংঘবদ্ধ ধর্ষণ’, গ্রেফতার ৪

|

প্রতীকী ছবি

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ:

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে অপহরণ করে তিনদিন ধরে সংঘবদ্ধ ধর্ষণ মামলার চার আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।

আজ রোববার (১০ এপ্রিল) র‍্যাব-৮ এর সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত আসামিরা হলেন- গোপাল বাড়ৈ, বরুন বালা, অটল বাড়ৈ এবং প্লাবন বাড়ৈ।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‍্যাবের সদর দফতরের গোয়েন্দা শাখা ও র‍্যাব-৮ এর অভিযানে শনিবার কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এবং সহকারী পরিচালক রবিউল ইসলামের নেতৃত্বে ঢাকা শাহবাগ থেকে মামলা ১ নম্বর আসামি গোপাল বাড়ৈকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্য অনুযায়ী মাদারীপুর জেলার শিবচর থেকে বরুন বালা ও গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে অটল বাড়ৈ এবং প্লাবন বাড়ৈকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা সংঘবদ্ধ ধর্ষণের কথা স্বীকার করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গ্রেফতারকৃত আসামিরা জিজ্ঞাসাবাদে র‍্যাবকে জানিয়েছে, গত ২৬ মার্চ রাতে স্কুলছাত্রীকে গোপালগঞ্জ জেলার কোটালীপাড়ার পীড়ারবাড়ি মন্দির থেকে মামা বাড়ি যাওয়ার পথে গলায় দেশীয় অস্ত্র ঠেকিয়ে মোটরসাইকেলে করে একটি দোতলা ভবনে নিয়ে যায়। প্রথমে সেখানে তাকে নগ্ন করে ভিডিও করেন আসামিরা। পরে নেশাজাতীয় কিছু খাইয়ে সারা রাত সংঘবদ্ধ ধর্ষণ করে। পরদিন ওই স্কুলছাত্রীকে আসামি গোপালের এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনদিন আটকে রেখে সংঘবদ্ধভাবে আবারও ধর্ষণ করা হয়। এক পর্যায়ে ওই ছাত্রী জানালা ভেঙে পালিয়ে পাশের বাড়ি আশ্রয় নেয়।

এ ঘটনায় স্কুলছাত্রীর পিতা ৬ এপ্রিল কোটালীপাড়া থানায় মামলা করেন। পুলিশ মেয়েটিকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে ডাক্তারি পরীক্ষা করায়।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বলেন, র‍্যাব আসামিদের গ্রেফতার করেছে বলে শুনেছি। তারা আসামিদের আমাদের কাছে বুঝিয়ে দেবে। আসামিরা পৌঁছানোর পর সোমবার তাদের আদালতে পাঠানো হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply