কুড়িগ্রামে সড়কে ঝরলো স্থানীয় শিল্পীর প্রাণ, আহত সহশিল্পীও

|

নিহত শিল্পী মিম।

স্টাফ করেসপনডেন্ট, কু‌ড়িগ্রাম:

কু‌ড়িগ্রাম পৌর এলাকায় কেন্দ্রীয় বাস স্ট্যান্ড সংলগ্ন রংপুর-কুড়িগ্রাম সড়ক দুর্ঘটনায় আশরাফুন নাহার মিম (১৯) নামের স্থানীয় এক সঙ্গীত শিল্পীর মৃত্যু হয়েছে। এ সময় গিটারিস্ট বিপুল (২৯) গুরুতর আহত হন।

রোববার (১০ এপ্রিল) বিকেলে আঞ্চলিক হাঁস প্রজনন খামার সামনে এই দুর্ঘটনা ঘটেছে। নিহত মিম জেলার চিলমারী উপজেলার থানাহাট ইউ‌নিয়নের সবুজ পাড়া গ্রামের তবলা বাদক আ‌মিনুল ইসলামের কন্যা। সে তার বাবা-মায়ের সাথে জেলা পৌর এলাকার হা‌টির পা‌ড়ায় ভাড়ায় থাকেন। ব্যক্তিগত জীবনে তি‌নি বিবা‌হিত এবং তার স্বামীর নাম ফুয়াদ হাসা‌ন। আহত মোটরসাইকেল চালক বিপুল হা‌টির পাড়ের নুর ইসলা‌মের ছেলে। তারা জেলা ও জেলার বাইরে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাইতো।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মো. শাহ‌রিয়ার এ তথ্য নি‌শ্চিত করে বলেন, গিটারিস্ট বিপুল ও সঙ্গিত শিল্পী মিম একটি মোটরসাইকেল যোগে রংপুর যাচ্ছিল। এ সময় কু‌ড়িগ্রাম থে‌কে রংপুরগামী একটি ট্যাংক ল‌রি আঞ্চ‌লিক হাঁস প্রজনন খামারের সামনে পেছন দিক থেকে মোটসাইকেলকে ধাক্কা দেয়। এতে মিম ছিটকে পরে ল‌রির চাকায় পিষ্ট হয়ে মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত হন বিপুল।

স্থানীয়রা বিপুলকে উদ্ধার করে কু‌ড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিলে উন্নত চি‌কিৎসার জন্য তাকে রংপুর মে‌ডি‌কেল কলেজে পাঠানো হয়। পরে ঘাতক লরিটিকে ত্রিমোহনী এলাকায় পরিত্যক্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে। নিহত মিমের মরদেহও উদ্ধার করা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply