নড়াইলে ৫০০ টাকার জন্য কুপিয়ে হত্যা!

|

ফাইল ছবি

নড়াইলে মাত্র পাঁচশত টাকার জন্য রাজু (৪০) নামে এক চায়ের দোকানদারকে কুপিয়ে হত্যা করেছে জুয়েল শেখ নামের এক ব্যক্তি। নড়াইল শহরের ঘোড়াখালী-ভাটিয়া এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

সোমবার (১৮ এপ্রিল) বিকেল পাঁচটার সময় এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ ও নড়াইল সদর হাসপাতাল কর্তৃপক্ষ। জানা গেছে, নিহত রাজু পাঁচ বছর আগে ইসলাম ধর্ম গ্রহণ করে পৌর এলাকার ঘোড়াখালী ঘাটে চায়ের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করতেন।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, রাজু পাঁচ বছর আগে ইসলাম ধর্ম গ্রহণ করে পৌর এলাকার ভাটিয়া এলাকায় বাড়ি করে বসবাস করতে থাকেন। গত পাঁচ মাস আগে একই এলাকার মুনতাজ শেখ নামক এক ব্যক্তি রাজুর বড় মেয়েকে অপহরণের চেষ্টা চালায়। এ ঘটনায় রাজু বাদী হয়ে নড়াইল সদর থানায় একটি অপহরণ চেষ্টার মামলা দায়ের করেন।

এ ঘটনার জেরেই সোমবার বিকেলে রাজুর প্রতিবেশী জুয়েলের স্ত্রী রাজুর স্ত্রীর বিরুদ্ধে পাঁচশত টাকা চুরির অভিযোগ করে। এতে উভয়ের মধ্যে ঝগড়া হয়। বিকেলে এ বিরোধ মীমাংসার কথা বলে মোবাইল ফোনে চায়ের দোকান থেকে রাজুকে আসতে বলে। রাজু তার বাড়ির পার্শ্ববর্তী কবরস্থানের পাশে আসলে জুয়েল শেখ ধারালো গুপতি দিয়ে রাজুর বুকে আঘাত করে দৌড়ে পালিয়ে যায়।

স্থানীয়রা আহত অবস্থায় রাজুকে উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে আনলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নড়াইল থানার ওসি শওকত কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাজু হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু হয়েছে। আশা করি দ্রুত এ হত্যাকাণ্ডের ক্লু উদঘাটিত হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply