প্রেম করছেন কার্তিক-কৃতি!

|

ফাইল ছবি

একাধিক নারীর সঙ্গে প্রেমের গুঞ্জনে বেশ কয়েকবার শিরোনাম হয়েছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। এবার একই নারীর সঙ্গে ফের জড়ালো তার নাম। পর্দায় অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গে তার রসায়নে গুঞ্জন উঠেছে- সত্যিকার অর্থেই প্রেমে হাবুডুবু খাচ্ছে এই জুটি। তবে কি সিনেমার মতো বাস্তবেও প্রেমে মজেছেন তারা?

তিন বছর আগে রোমান্টিক ফ্লিক ‘লুকা চুপি’-তে দেখা গিয়েছিল কার্তিক-কৃতিকে । নতুন বছরে আবারও জুটি বেঁধেছেন তারা। সিনেমার নাম ‘শেহজাদা’।

এর আগে যখন কার্তিক আর কৃতি একসঙ্গে ‘লুকা ছুপি’ সিনেমায় কাজ করছিলেন, দু’জনের অনস্ক্রিন রসায়ন দেখে তাদের অনুরাগীরা ধরেই নিয়েছিলেন তাদের মধ্যে প্রেম রয়েছে। কিন্তু তারপর জল গড়ায় অন্যদিকে। করণ জোহরের টক শো-তে এসে সাইফ আলি কন্যা সারা আলি খান তার কার্তিককে পছন্দের কথা জানান। এরপর কার্তিকের সঙ্গে রণবীর সিং আলাপ করান সারার। ইমতিয়াজ আলি সেই জুটিকে নিয়ে করলেন ‘লাভ আজ কাল ২’। সেই সঙ্গে বি-টাউনে কার্তিক-সারা প্রেম নিয়ে জল্পনার শেষ নেই। চাপা পড়ে যায় ‘কারিটি’ প্রসঙ্গ।

সারা-কার্তিক প্রেমের গুঞ্জন সিনেমা মুক্তির পরপরই শেষ হয়ে যায়। এর মধ্যে কার্তিককে মুম্বাইয়ের বাইরের বলে পর পর বেশ কয়েকটি সিনেমা থেকে সরিয়ে দেয়া হয়। সেসব অবশ্য অতীত এখন। এরপর একের পর এক সিনেমা করছেন তিনি। ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমা মুক্তির অপেক্ষায়। এর মধ্যেই শুরু হয়েছে ‘শেহজাদা’র কাজ। তাই কার্তিক-কৃতি’র রসায়ন নিয়ে আবারও শুরু হয়েছে জল্পনা।

কৃতির সঙ্গে একগুচ্ছ সেলফি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আপলোড করে কার্তিক পরিচয় করিয়ে দিয়েছেন- ‘দেখুন এই মিষ্টি মেয়েকে’। সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন তারা। যেখানে দেখা যাচ্ছে, অজানা লোকেশনে দুজন গাড়িতে উল্লাস করছেন। এরপর থেকে আর থেমে নেই নেটিজেনরা।

সম্প্রতি একসঙ্গেই মুম্বাই ফেরেন তারা। বিমানবন্দরে এ জুটির একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। কার্তিকের পাশে হাঁটতে হাঁটতে তার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে ছিলেন কৃতি। গাড়িতে ওঠার সময় অভিনেতাকে জড়িয়ে ধরতেও দেখা যায় কৃতিকে।

দু’জনের মধ্যে সত্যি প্রেম আছে কিনা সে তো সময়ই বলবে। তবে নতুন সিনেমায় আবার কার্তিক-কৃতি রসায়ন দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন ভক্তরা। রোহিত ধাওয়ান পরিচালিত ‘শেহজাদা’ সিনেমায় কার্তিক-কৃতি ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন মনীষা কৈরালা, পরেশ রাওয়াল, রোনিত রায় ও শচীন খেরকার। এ বছরের ৪ নভেম্বর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply