বেনাপোলে ১৫টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক

|

বেনাপোল প্রতিনিধি:

যশোরের বেনাপোল পোর্ট থানার সীমান্তবর্তী পুটখালী গ্রামে অভিযান চালিয়ে ১৫টি স্বর্ণের বারসহ মনিরুল ইসলাম (৩৭) নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত ১২টার সময় ইছামতী নদীর তীরে বাংলাদেশের অভ্যন্তরে অভিযান চালিয়ে স্বর্ণ পাচারকারী মনিরুল ইসলামকে আটক করা হয়। আটক মনিরুল স্থানীয় বালুন্ডা গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে।

বিজিবি জানায়, গোপন সূত্রে জানতে পারি একজন স্বর্ণ পাচারকারী বিপুল পরিমাণ সোনার একটি চালান ভারতে পাচার করার জন্য যশোর থেকে বেনাপোলের সীমান্তবর্তী পুটখালী গ্রাম দিয়ে ইছামতী নদীর দিকে নিয়ে যাচ্ছে। এ ধরনের সংবাদের ভিত্তিতে ২১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমান পিএসসির নেতৃত্বে একটি টহলদল অভিযান চালিয়ে স্বর্ণসহ মনিরুল ইসলামকে আটক করে। আটক স্বর্ণের বাজার মূল্য ১ কোটি ১২ লাখ ৫০ হাজার টাকা।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমান বলেন, মাদক পাচার, চোরাচালান ও অবৈধ অনুপ্রবেশ রোধে সীমান্তে বিজিবি সতর্ক আছে। বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে ১ কেজি ৭৪৯ গ্রাম স্বর্ণসহ মনিরুল ইসলাম নামে একজন স্বর্ণ পাচারকারীকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply