মা হচ্ছেন রাশিয়ান টেনিস তারকা শারাপোভা

|

ছবি: সংগৃহীত

নিজের ৩৫ তম জন্মদিনে মা হওয়ার ঘোষণা দিয়েছেন রাশিয়ান টেনিস তারকা মারিয়া শারাপোভা। মঙ্গলবার (১৯ এপ্রিল) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেয়া এক পোস্টে এই ঘোষণা দেন শারাপোভা।

সমুদ্রসৈকতে বেবি বাম্পের একটি ছবি দিয়ে ইনস্টাগ্রামে ৪২ লাখ ফলোয়ারের উদ্দেশে শারাপোভা লেখেন, মূল্যবান শুরু। দুজনে মিলে জন্মদিনের কেক খাওয়ায় আমি সবসময়ই দক্ষ।

শারাপোভার সন্তানের বাবা হচ্ছেন ব্রিটিশ ব্যবসায়ী আলেকজান্ডার গিলকেস। ২০২০ সালে গিলকেসের সাথে বাগদানের ঘোষণা দিয়েছিলেন শারাপোভা। ২০১৮ সাল থেকেই প্রেমের সম্পর্কে ছিলেন তারা। শারপোভার খেলার দিনে গ্যালারিতে প্রায়শই দেখা যেত গিলকেসকে।

প্রাক্তন টেনিস সুন্দরী শারাপোভা তার সময়ে বিশ্বের অন্যতম টেনিস খেলোয়াড় ছিলেন। ক্যারিয়ারে মোট চারটি গ্র্যান্ড স্লাম জিতেছেন শারাপোভা। সর্বশেষ ২০২০ সালে অস্ট্রেলিয়ান ওপেনে খেলেছিলেন রুশ এ টেনিস তারকা। যেখানে ডোনা ভেকিচের কাছে প্রথম রাউন্ডে হেরে আসর থেকে ছিটকে গিয়েছিলেন। ডব্লিউটিএ’র ওয়েবসাইট অনুযায়ী ক্যারিয়ারে ৩৮ মিলিয়নেরও বেশি প্রাইজমানি পেয়েছেন শারাপোভা।

শারাপোভার সন্তানের বাবা গিলকেস পড়াশোনা করেছেন ইউনিভার্সিটি অব ব্রিস্টলে। সেখানে পড়াশোনা শেষ করে ব্যবসায় মনযোগী হন গিলকেস। এর আগেও বিয়ে করেছিলেন গিলকেস। ২০১২ সালে বাইরাইনি বংশোদ্ভুত এক ফ্যাশন ডিজাইনারকে বিয়ে করেছিলেন যা টিকেছিল ৫ বছর। তার সাথে সম্পর্কচ্ছেদ হওয়ার পরই শারাপোভার দিকে ঝোঁকেন গিলকেস। শারাপোভাও এর আগে এনিবএ তারকা সাচা ভুয়াচিচ ও টেনিস তারকা গ্রিগর দিমিত্রভকে প্রেমিক হিসেবে বেছে নিয়েছিলেন। সূত্র: সিএনএন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply