রাত ১২টায় হবে ঢাকা কলেজ শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন

|

ঢাকা কলেজ।

পূর্ব নির্ধারিত সময়ে সংবাদ সম্মেলন করতে পারেনি ঢাকা কলেজের শিক্ষার্থীরা। সেই ঘটনায় দুঃখ প্রকাশ করে বুধবার (২০ এপ্রিল) দিবাগত রাত ১২টায় সংবাদ সম্মেলনের নতুন সময় নির্ধারণ করেছে ঢাকা কলেজের শিক্ষার্থীরা।

দুঃখিত প্রকাশ করে ঢাকা কলেজের শিক্ষার্থীরা একটি বিবৃতিতে বলেছে, ঢাকা কলেজের শিক্ষার্থী ও নিউমার্কেট ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনার বিষয়ে আজ বুধবার (২০ এপ্রিল) রাত ৮টায় সংবাদ সম্মেলনটি অনিবার্য কারণে করা যায়নি। বিষয়টির জন্য সাংবাদিক ভাই/বোনদের নিকট আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। নতুন সময় আজ বুধবার (২০ এপ্রিল ২০২২) দিবাগত রাত ১২টায় ঢাকা কলেজ অডিটোরিয়ামে সংবাদ সম্মেলন করা হবে। সকলকে আসার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

এর আগে, সাংবাদিকদের দেড় ঘণ্টারও বেশি সময় বসিয়ে রেখেও সংবাদ সম্মেলন করেনি ঢাকা কলেজের শিক্ষার্থীরা। এ ঘটনায় উপস্থিত সাংবাদিকরা বয়কট করেছিল সংবাদ সম্মেলন।

প্রসঙ্গত, নিউমার্কেট এলাকায় সোমবার (১৮ এপ্রিল) দিবাগত রাতের পর ১৯ তারিখও দিনভর সংঘর্ষ হয়। ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেট এলাকার বিপণী বিতানের দোকানমালিক ও কর্মচারীদের মধ্যে দফায়-দফায় হয় সংঘর্ষ। আক্রান্ত হন সাংবাদিকরাও। সংঘর্ষের মাঝে পড়ে প্রাণ হারিয়েছেন নাহিদ হোসেন নামের এক তরুণ।

আরও পড়ুন: ঢাকা কলেজ শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন বয়কট করলো সাংবাদিকরা

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply