মুন্সিগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের ৫ সদস্য গ্রেফতার

|

গ্রেফতারকৃত ৫ ডাকাত।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের গজারিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ এপ্রিল) দিনগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার বাউশিয়া ফরাজীকান্দি পাখীর মােড় এলাকার সড়ক থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন উপজেলার নতুন চরচাষী এলাকার জাহাঙ্গীরের ছেলে মাে. হিমেল (১৮), হজরত আলীর ছেলে মেহেদী হাসান (১৮), কদমতলী এলাকার শামীমের ছেলে মেহেদী হাসান (১৮), একই এলাকার আওলাদের ছেলে জীবন (১৮) ও সেলিমের ছেল জাবেদ (১৮)। শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানায় গজারিয়া থানার অফিসার ইনচার্ক (ওসি) রইস উদ্দিন।

ওসি জানান, ঈদের প্রাক্কালে ডাকাত দলের সদস্যরা দেশীয় অস্ত্রসহ সড়কে চলমান গাড়ী ও সাধারণ মানুষের মালামাল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে রাতে উপজেলার বাউশিয়া ইউনিয়নের বাউশিয়া ফরাজীকান্দি পাখির মােড় এলাকার রাস্তার উপর অভিযান পরিচালনা করা হয়। এসময় আন্তঃজেলা ডাকাত দলের ওই পাঁচ সদস্য পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর সময় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের কাছ থেকে দেশীয় অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়েছে বলে জানান ওসি রইস উদ্দিন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির উদ্দেশ্যে একত্রিত হওয়ার কথা স্বীকার করেছে। এ ঘটনায় গজারিয়া থানার এসআই (নিরস্ত্র) মাে. ওহিদুল মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেছেন। দুপুরে তাদের মুন্সিগঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply