বায়ার্নে যাচ্ছেন সাদিও মানে?

|

ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের আগ মুহূর্তে লিভারপুল ফরোয়ার্ড সাদিও মানের দলবদলের গুঞ্জনে মুখর ইংলিশ গণমাধ্যম। আর মানের সাথে শক্তভাবেই জড়িয়েছে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের নাম। স্পোর্টস বাইবেল, এসবি নেশনের মতো ক্রীড়া গণমাধ্যম জানিয়েছে এই খবর। আর মিরর দাবি করছে, বায়ার্নের সাথে ৩ বছরের চুক্তির দ্বারপ্রান্তে পৌঁছে গেছেন লিভারপুল ফরোয়ার্ড সাদিও মানে।

আগামী বছর লিভারপুলের সাথে চুক্তি শেষ হতে যাচ্ছে সাদিও মানের। কিছুদিন আগে দলবদল পরিকল্পনা নিয়ে ৩০ বছর বয়সী এই ফুটবলারের কাছে প্রশ্ন করা হয়। সেনেগালের এই তারকা জানান, চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের পর জানাবেন নিজের সিদ্ধান্ত। এই খবরের পরদিন, শুক্রবার (২৭ মে) স্কাই স্পোর্টস জার্মানি দাবি করে, লিভারপুল ছেড়ে বায়ার্ন মিউনিখে যোগ দেবেন মানে। এই খবর দ্রুত ছড়িয়ে পড়ে অন্যান্য গণমাধ্যমেও। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের আগ মুহূর্তে এই গুঞ্জন প্রভাব ফেলতে পারে মানের পারফরমেন্সে, এমন শঙ্কা অলরেড ভক্তদের।

২০২৩ সালের জুনে লিভারপুলের সাথে শেষ হচ্ছে মানের বর্তমান চুক্তি। সেনেগালিজ এই ফরোয়ার্ডকে দলে ভেড়ানোর চেষ্টা করবে বার্সেলোনা ও পিএসজি। এমনটি জানিয়ে স্পোর্টস বাইবেলের প্রতিবেদনে দাবি করা হয়, সবচেয়ে এগিয়ে আছে বায়ার্ন। বাভারিয়ানদের সাথে ৩ বছরের জন্য ৩০ মিলিয়ন ইউরোর চুক্তির দ্বারপ্রান্তে এখন মানে। ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর হাসান সালিহামিদজিচ এরইমধ্যে মানের এজেন্টের সাথে দেখা করেছেন বলেও দাবি করেছে ব্রিটিশ গণমাধ্যম মিরর। আর মানেও নাকি জানিয়েছেন, গন্তব্য হিসেবে বায়ার্ন সত্যিই আকর্ষণীয়।

আরও পড়ুন: রিয়াল না লিভারপুল, ইউরোপ সেরার মুকুট পরবে কে?

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply