লালমনিরহাটে দুই ট্রাকের সংঘর্ষে চালক নিহত, আহত ২

|

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাকেজ আলী (৩৫) নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। এ সময় অপর ট্রাকের চালক ও সহকারী আহত হয়েছেন। থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

রোববার (২৯ মে) ভোরে কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের চাপারতল এলাকায় আকাশ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক মাকেজ আলী বগুড়ার শেরপুরের মির্জাপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার ভোরে বগুড়ার শেরপুর থেকে পাথর নিতে আসা ট্রাক চালক মাকেজ আলী(৩৫) লালমনিরহাটের বুড়িমারী থেকে ভুট্রা নিয়ে বগুড়ার উদ্দেশে যাওয়ার পথে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কাকিনা এলাকায় আকাশ ফিলিং ষ্টেশনের পাশে সড়কের পাশে ট্রাক রেখে ট্রাকের ভেতরে ঘুমিয়েছিলেন। এসময় যশোর থেকে বুড়িমারী স্থলবন্দরগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারালে দাড়িয়ে থাকা ট্রাকটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দাড়িয়ে থাকা ট্রাকটির চালক মাকেজ আলী ঘটনাস্থলেই নিহত হন। গুরুত্বর আহত হন যশোর থেকে আসা অপর ট্রাকের চালক ও সহকারী চালক। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই ট্রাকের সংঘর্ষে ট্রাকচালক নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় অপর আহত দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতের পরিবারের সাথে যোগাযোগ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply