যশোরে শ্রমিককে চোখ উপড়ে ও পুরুষাঙ্গ কেটে হত্যা

|

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোরের বাঘারপাড়ায় চোখ উপড়ে, শ্বাসরোধ ও পুরুষাঙ্গ কেটে নকিম উদ্দিন (৬০) নামে এক ধান কাটা শ্রমিককে হত্যা করা হয়েছে। রোববার (২৯ মে) রাতে উপজেলার দরাজহাট ইউনিয়নের পাইকপাড়ার বেনজির আহম্মেদের বাড়ির একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত নকিম উদ্দিন বাঘারপাড়া উপজেলার ধুপখালী গ্রামের মৃত দলিলুদ্দিন মোল্লা ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বাঘারপাড়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) ফিরোজ উদ্দিন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২৬ মে উপজেলার ছাতিয়ানতলা বাজার থেকে ধান কাটার জন্য ৩ জন শ্রমিক ভাড়া করে নিয়ে যান বেনজির আহম্মেদ। এরমধ্যে একজন রোববার বিকেলে চলে যান। বাকি দু’জন শ্রমিক রাতে খাওয়া-দাওয়া শেষ করে কৃষক বেনজিরের বাড়ির এককক্ষে ঘুমিয়ে পড়েন। পরে সকাল ৬টায় ওই দুই কৃষককে ঘুম থেকে ডেকে তুলতে গিয়ে মালিক (বেনজির) ঘরের দরজায় গিয়ে দেখতে পান দরজা খোলা। ঘরের ভেতরে গিয়ে দেখেন চোখ উপড়ানো ও পুরুষাঙ্গ কাটা নকিম উদ্দিন পড়ে আছেন ও অপরজন পালিয়ে গেছেন।

যশোর ডিবি পুলিশের ওসি রুপম কুমার বলেন, হত্যাকাণ্ডের সাথে জড়িত আসামিকে ধরার জন্য অভিযান চলছে। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং নজরদারি অব্যাহত রাখা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply