সড়কের পাশে গাছের গুড়ির স্তুপে চাপা পড়ে স্কুলছাত্রীর মৃত্যু

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর ঢাকা-খুলনা মহাসড়ক সম্প্রসার‌ণের জন্য সড়‌কের পাশের কাটা গাছের চাপায় গোয়ালন্দের চুমকি আক্তার (১২) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত শিশু গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের রমজান মাতুব্বার পাড়া গ্রামের খোকন শেখের মেয়ে। চুমকি স্থানীয় নবু ওসিমদ্দিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ছিল।

মঙ্গলবার (৩১ মে) বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, মহাসড়ক সম্প্রসারণের জন্য গাছ কেটে সড়কের পাশের স্তুপ করে রাখে কর্তৃপক্ষ। স্তুপের মধ্য থেকে চিকন একটি গাছের ডাল কিছুটা বের হয়ে ছিল। সেই ডালটি শিশু চুমকি বের করার জন্য টান দিলে স্তুপ করা গাছের বড় বড় গুড়ি গড়িয়ে পড়ে তার ওপর। এ সময় চুমকি ওই গাছের গুড়ির নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. শাহ মো. শরীফ জানান, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতপ্রাপ্ত অবস্থায় ওই শিশুকে হাসপাতালে আনা হয়। তাকে চিকিৎসা প্রদানের পাশাপাশি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের কাজ চলছিল। ওই অবস্থায় তার মৃত্যু হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply