লা ফিনালিসিমা: কেমন হবে আর্জেন্টিনা ও ইতালির লাইনআপ

|

ছবি: সংগৃহীত

ইউরো জয়ী ইতালির বিপক্ষে লা ফিনালিসিমায় শ্রেষ্ঠত্বের লড়াইয়ে আর কয়েক ঘণ্টা পর মাঠে নামবে কোপা আমেরিকা জয়ী আর্জেন্টিনা। বুধবার (১ জুন) বাংলাদেশ সময় দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটে ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ওয়েম্বলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুই মহাদেশের দুই চ্যাম্পিয়নের হেভিওয়েট ম্যাচ।

এই ম্যাচের আর্জেন্টিনার নেতৃত্বে থাকবেন দলটির মহাতারকা লিওনেল মেসি। লিওনেল স্কালোনির দলে মেসির পাশে আক্রমণভাবে ইন্টার মিলানের ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজ ও পিএসজি তারকা আনহেল ডি মারিয়ার দেখা পাওয়া যাবে বলেই ধারণা করা হচ্ছে। এছাড়া বেঞ্চে থাকবেন পাউলো দিবালা, আনহেল কোরেয়া ও হোয়াকিন কোরেয়া।

ছবি: সংগৃহীত

ইতালির বিপক্ষে আক্রমণাত্মক ৪-৩-৩ ফর্মেশনে খেলার সম্ভাবনাই বেশি আলবিসেলেস্তেদের। লিয়ান্দ্রো পারেদেস না থাকায় রদ্রিগো ডি পল ও জিওভান্নি লো সেলসোর সাথে গুইদো রদ্রিগেজকে দেখা যেতে পারে।

আর রক্ষণভাগে নিকোলাস ওটামেন্ডি সাথে থাকতে পারেন ক্রিস্টিয়ান রোমেরো, মার্কোস অ্যাকুইনা এবং নাহুয়েল মলিনা।

ছবি: সংগৃহীত

অন্যদিকে, রবার্তো মানচিনির দলে আজ শেষবারের মতো ইতালির জার্সিতে খেলবেন কিয়েল্লিনি। ফরোয়ার্ড লাইন ফেদেরিকো কিয়েজা এবং চিরো ইম্মোবিলে থাকছেন না ইনজুরির কারণে। তবে সেন্ট্রাল ডিফেন্সিভ মিডফিল্ডে জর্জিনহোর সাথে থাকবেন আক্রমণাত্মক পেসিনা ও বারেল্লা। আক্রমণভাগে ইনসিনিয়ার সাথে থাকছেন বেলোত্তি ও বার্নাদেস্কি।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, মলিনা, ক্রিস্টিয়ান রোমেরো, ওটামেন্ডি, মার্কোস অ্যাকুইনা, গুইদো রদ্রিগেজ, রদ্রিগো ডি পল, লো সেলসো, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ, আনহেল ডি মারিয়া।

ইতালির সম্ভাব্য একাদশ: ডোনারামা, ডি লরেঞ্জো, বোনুচ্চি, কিয়েল্লিনি, এমারসন পালমেইরি, পেসিনা, জর্জিনহো, বারেল্লা, বার্নাদেস্কি, বেলোত্তি, ইনসিনিয়া।

আরও পড়ুন: লা ফিনালিসিমা: ইউরো জয়ী ইতালির মুখোমুখি কোপা জয়ী আর্জেন্টিনা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply