ঝিনাইদহে স্বতন্ত্র মেয়র প্রার্থীর গণসংযোগে হামলা, প্রার্থীসহ আহত ৫

|

আহত মেয়র প্রার্থী কাইয়ূম শাহরিয়ার জাহেদি (হিজল)।

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে পৌরসভা নির্বাচনে একজন স্বতন্ত্র মেয়র প্রার্থীর গণসংযোগে হামলার ঘটনা ঘটেছে। ভাঙচুর করা হয়েছে তার ব্যবহৃত গাড়ি।

বুধবার (১ জুন) সন্ধ্যায় শহরের ধোপাঘাটা নতুন ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। এতে স্বতন্ত্র মেয়র প্রার্থী কাইয়ূম শাহরিয়ার জাহেদি হিজলসহ ৫ জন আহত হয়েছেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেলে গোবিন্দপুর এলাকা থেকে গণসংযোগ শুরু করে শহরের ধোপাঘাটা নামক স্থানে এসে পৌঁছান ওই স্বতন্ত্র প্রার্থী। এ সময় নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা মোটরসাইকেলে করে স্লোগান দিতে দিতে ওই এলাকা দিয়ে যাচ্ছিল। হঠাৎ করেই স্বতন্ত্র প্রার্থীর গণসংযোগে তারা ইটপাটকেল ছুড়তে থাকে। এক পর্যায়ে হামলাকারীরা প্রার্থী ও তার ভাইসহ আরও ৩ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এ সময় আত্মরক্ষার্থে তিনি তার লাইসেন্সকৃত অস্ত্র দিয়ে ফাঁকা গুলি ছোড়েন বলে জানা গেছে।

পরে হামলাকারীরা স্থান ত্যাগ করলে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

এদিকে, এ ঘটনার পর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মো. সোহেল রানা বলেন, প্রচারনা নিয়ে এ হামলার ঘটনা ঘটেছে। পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। শহর জুড়ে অতিরিক্ত পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের টহল জোরদার করা হয়েছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply