যুক্তরাষ্ট্রে বাচ্চাদের ক্লাসে ঢুকে পড়লো সিংহ, স্কুল বন্ধ ঘোষণা

|

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার একটি স্কুলের শ্রেণিকক্ষে পাহাড়ি সিংহ ঢুকে পড়ার পর সেটি বন্ধ ঘোষণা করে কর্তৃপক্ষ। স্থানীয় প্রশাসনের মতে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। পাহাড়ি এলাকায় সাধারণত পাহাড়ি সিংহ আশপাশে ঘোরাঘুরি করে। কিন্তু শ্রেণিকক্ষে ঢুকে পড়ার মতো ঘটনা এই প্রথম।

ওকল্যান্ড চিড়িয়াখানা কর্তৃপক্ষ ঘটনার বিস্তারিত বর্ণনা দিয়ে টুইট পোস্টে একটি ভিডিও প্রকাশ করে জানায়, ৮ থেকে ৯ মাস বয়সী পাহাড়ি সিংহ পেসকাডেরো স্কুলে ঢুকে পড়ে। বাচ্চা সিংহটি শিক্ষকের টেবিলের নিচে লুকিয়ে ছিল। স্কুলটির সকল শিক্ষক-শিক্ষার্থী নিরাপদে আছে।

চিড়িয়াখানার কর্তৃপক্ষ আরও জানায়, পশুচিকিৎসা হাসপাতালে চিকিৎসক ডা. হারম্যান এবং তার দল পাহাড়ি সিংহকে পরীক্ষা করেছেন। সিংহটির একটি দাঁত ভেঙে গেছে এবং দাঁতটি বের করতে হবে। ওকল্যান্ড চিড়িয়াখানা এবং ক্যালিফোর্নিয়ার ফিশ অ্যান্ড ওয়াইল্ডলাইফের অধীনে তাকে একটি চিড়িয়াখানায় রাখা হবে। সেখানে বাচ্চা পাহাড়ি সিংহটির যত্ন নেয়া হবে।

এবিসি নিউজ অনুসারে, সিংহটি স্কুলের পরিবেশের ওপর নেতিবাচক প্রভাব ফেলেছে। কারণ চলতি সপ্তাহে স্কুলে শিক্ষার্থীদের স্নাতক অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply