কেরাণীগঞ্জের নিখোঁজ স্বর্ণ ব্যবসায়ীর লাশ মুন্সিগঞ্জে উদ্ধার

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

পাওনা টাকা আনতে গিয়ে নিখোঁজ ঢাকার কেরাণীগঞ্জের স্বর্ণ ব্যবসায়ী অনুপ বাউলের লাশ ৫ মাস পর মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২ জুন) সকাল ১০টার দিকে উপজেলার চিত্রকোট ইউনিয়নের গোয়ালখালী এলাকার বিসিক কেমিক্যাল পল্লীর ১৫ ফুট বালির নিচ থেকে তার লাশ উদ্ধার করে ঢাকা জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

নিখোঁজ অনুপ বাউল দক্ষিণ কেরাণীগঞ্জ থানার তেঘুরিয়া ইউনিয়নের পাইনা ভৈরব নগর গ্রামের বাসিন্দা।

অনুপের ছোট ভাই বিপ্লব বাউল জানান, অনুপ ৩ জানুয়ারি স্ত্রী-সন্তানকে সাথে নিয়ে মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান থানার ভাড়ালিয়া গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে তার ব্যবসায়ীক পার্টনার নয়ন অনুপকে দুই লাখ টাকা দেয়ার কথা বলে মোবাইলে ডেকে নেন। পরদিন ৪ জানুয়ারি সকাল ৯টায় নয়নের কাছে যাওয়ার জন্য শ্বশুরবাড়ি থেকে বের হন অনুপ বাউল। ওইদিন বিকেল ৩টার দিকে নয়ন তার মোবাইল থেকে কল করে আমাকে জানান অনুপ ফোন রিসিভ করছে না। পরে আমি ভাইকে ফোন দিলে সেও ফোন রিসিভ করেননি। পরে বিকেল ৫টার পর থেকে ভাইয়ের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

বিপ্লব আরও বলেন, এ ঘটনায় দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় জিডি করতে গেলে পুলিশ প্রথমে তা গ্রহণ করেনি। পরে সিরাজদিখান থানায় একটি জিডি করি। এই ঘটনায় রাজধানীর ধলপুর র‍্যাব-১০ এর কার্যালয়ে একটি অভিযোগও দায়ের করি।

নিখোঁজ অনুপ বাউলের রাজধানীর তাঁতী বাজারে একটি সোনার দোকান রয়েছে। নয়নের বাড়ি কেরাণীগঞ্জ মডেল থানার কলাতিয়া ইউনিয়নের জৈনপুর গ্রামে। সে এখন পুলিশ হেফাজতে রয়েছে। তার দেয়া তথ্যের ভিত্তিতেই অপুন বাউলের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা জেলা পি বি আই পুলিশ সুপার খোরশেদ আলম। লাশটি ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ, মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply