৮ বছর আগে চুরি হওয়া বাইকের খোঁজ, চালাচ্ছিল পুলিশ!

|

ছবি: সংগৃহীত

মোটরসাইকেল চুরি হয়েছে প্রায় আট বছর আগে। সেই মোটরসাইকেলের ট্রাফিক লঙ্ঘনের জন্য জরিমানার ই-চালান পৌঁছালো বাইক মালিকের কাছে! শুধু তাই নয়, এ বিষয়ে জানতে গিয়ে ওই ব্যক্তি জানতে পারেন তার চুরি যাওয়া বাইকটি গত আট বছর ধরে ব্যবহার করছে পুলিশ। এই অদ্ভুত ঘটনাটি ঘটেছে পাকিস্তানের লাহোরে। খবর দ্য এক্সপ্রেস ট্রিবিউনের।

প্রতিবেদনে বলা হয়, ইমরান নামে ওই ব্যক্তির মোটরবাইক আট বছর আগে চুরি যায় লাহোরের মুঘলপুরা এলাকা থেকে। তিনি এই বিষয়ে পুলিশের কাছে অভিযোগও দায়ের করেন। কিন্তু শেষমেশ বাইকটি খুঁজে পাওয়া যায়নি। আট বছর পর তার ঠিকানায় চুরি যাওয়া বাইকটির ই-চালান আসায় তার চোখ কপালে উঠেছে। ই-চালানের ছবিতে তিনি দেখেন তার চুরি যাওয়া এই বাইকে বসে আছেন দুই পুলিশকর্মী।

এরপর খোঁজ করে ইমরান জানতে পারেন, তার চুরি যাওয়া বাইকটি লাহোরের সবজারার পুলিশকর্মীরা ব্যবহার করছেন। বাইক ফিরে পাওয়ার আশায় ওই ব্যক্তি বারবার আবেদন করলেও তা আর ফিরে পাননি। এরপর তিনি চিফ সিভিলিয়ান পার্সোনাল অফিসারের (সিসিপিও) কাছে একটি অভিযোগ দায়ের করলে তাকে পুলিশ স্টেশন থেকে বাইকটি নিয়ে যাওয়ার কথা জানানো হয়। এরপর তিনি পুলিশ স্টেশনে গেলে আবারও তাকে ফিরিয়ে দেয়া হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply