আলাদা পোজে দাঁড়িয়ে কোন দম্পতি?

|

বর্তমানে সোশ্যাল মিডিয়াজুড়ে ছড়িয়ে রয়েছে বিভিন্ন ধরনের অপটিক্যাল ইলিউশনের ছবি। এই ধরনের ছবি নিয়ে নেটিজেনদের উৎসাহ নেহাত কম না। অনেকেই নিজে যেমন এর উত্তর খুঁজতে মরিয়া হয়ে যান আবার অনেকেই বন্ধু বান্ধবদের দিকে ছুড়ে দেন এই ধাঁধা। আসলে এই ছবিগুলো এমনভাবে তৈরি করা হয় যা মানুষের চোখের পরীক্ষা নেয়।

সম্প্রতি এমন একটি ছবি ভাইরাল হয়েছে যা মানুষের চোখের সঙ্গে সঙ্গে মাথাব্যথারও কারণ হয়েছে। উত্তর দিতে গিয়ে বেশিরভাগ নেটিজেনরা ফেল মেরেছেন। সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করে বলা হয়েছে, এই ছবিতে লুকিয়ে রয়েছে একটি ভিন্ন ছবি। আপনি পারবেন সেই অন্য দম্পতিকে ছবি থেকে খুঁজে বের করতে। আরও একবার ভালো করে দেখুন এই ছবি।

ছবিতে দেখা যাচ্ছে অসংখ্য দম্পতির ছবি। যারা সকলেই আপাত চোখে একই ভঙ্গিতে দাঁড়িয়ে। কিন্তু, ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বলা হয়েছে এখানে লুকিয়ে রয়েছে একটি ভিন্ন ছবি। বাকি সব দম্পতিদের ছবি এক হলেও, একটি আলাদা ছবি রয়েছে। অনেকেই এখনও খুঁজে বের করতে পারেনি সেই ভিন্ন ছবি। অনেকেই বলছেন এই ছবিতে কোনো আলাদা দম্পতি নেই। কিন্তু, আসলে সেই ছবিতে লুকিয়ে রয়েছে ভিন্ন একটি ছবি।

আপনার চোখ যদি খুব ভালো হয় তাহলেই আপনি এই ছবিতে লুকিয়ে থাক ইউনিক দম্পতিকে খুঁজে পাবেন। এই ছবি দেখে সহজেই বুঝা যাবে না, এই ছবিতে লুকিয়ে রয়েছে আলাদা একটি ছবি। আসলে একটু ভালো করে দেখলেই দেখা যাবে সেই ভিন্ন দম্পতিটি কে। এই ছবিতে সকলের চোখ প্রথমেই চলে যাচ্ছে একই ছবির দিকে। এর ফলে তারা আর লুকিয়ে থাকা আলাদা দম্পতিকে খুঁজে বের করতে পারছেন না। কিন্তু, ভালো করে দেখুন ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে আলাদা সেই দম্পতি।

এখনও খুঁজে বের করতে না পারলে, ভাইরাল সেই ছবির দ্বিতীয় লাইনের দিকে তাকান। এবার সেই লাইনের দ্বিতীয় দম্পতিকে ভালো করে দেখুন। ছবিতে অন্য ছবিগুলো এক হলেও, এই দম্পতি কিন্তু একেবারেই আলাদা। কারণ অন্য সব ছবিতে নারীর সঙ্গে পুরুষের মুখ লেগে থাকলেও, এই ছবিতে সেটি মোটেই নেই। এখানে নারীর মাথায় পুরুষের মুখ লেগে রয়েছে। আর এখানেই ছবিটি অন্য সবকটি ছবির থেকে অনন্য।
তথ্যসূত্র: নিউজ এইটিন
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply