বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিন গৃহবধূর মৃত্যু

|

নারায়ণগঞ্জের দেওভোগের আখড়া এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিন জা (গৃহবধূ) নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে মুষলধারে বৃষ্টি হচ্ছিল। দেওভোগ আখড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের বাড়ির তিন জা বৃষ্টির সময় কাজ করছিলেন। বাড়িতে প্রবেশের চিকন গলিতে সাঁটানো কেচি গেট পরিষ্কার করতে গিয়ে বড় জা বিমলী রানী ঘোষ বিদ্যুতায়িত হয়ে আটকে যান। পাশে দুই জা বাসন্তি রানী ঘোষ এবং মনি রানি ঘোষ ঘরের থালাবাসন পরিষ্কার করছিলেন। তাকে ছাড়াতে গেলে তারা দুইজনও বিদ্যুৎতায়িত হয়ে পড়েন। পরে আশেপাশে লোকজন এসে তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, বৃষ্টির সময় বিদ্যুতের খুঁটি থেকে বাসা বাড়িতে নেয়া লাইন লিকেজ হয়ে বা তার ছিঁড়ে কেঁচি গেটের ওপর পড়ে কেঁচি গেটটি বিদ্যুতায়িত হয়েছিল। যে কারণে তিনটি তাজা প্রাণ মুহূর্তেই শেষ হয়ে গিয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। কোনোভাবেই এমন মৃত্যু মেনে নিতে পারছেন না নিহতের স্বজনরা। নিহত তিনজনের পরিবারের ছোট ছোট ছেলে মেয়ে রেখে গেছেন।

বিদ্যুতায়িত হয়ে তিনজন আটকা পড়ে আছে এমন খবর পেয়ে ছুটে আসেন স্থানীয় সিটি কর্পোরেশনের কাউন্সিলর। তিনি বলেন, স্থানীয় লোকজনের সহায়তার তিনজনে হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনাটি খুবই দুঃখজনক এবং মর্মান্তিক বলে জানান তিনি।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে দেখতে পায় বৃষ্টির সময় বিদ্যুতের তার কেঁচি গেটের ওপর পড়ে আছে। ধারণা করা হচ্ছে তার পড়ে বা লিকেজ হয়ে গেটটি বিদ্যুতায়িত হওয়ার কারণেই এই তিনজনের মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে তিনজনের লাশ পোস্টমর্টেম ছাড়াই সৎকার করার অনুমতি দেয়া হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply