যশোরে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ: বোমা বিস্ফোরণ, ১ জনকে কুপিয়ে জখম

|

বেনাপোল প্রতিনিধি:

যশোরের শার্শা উপজেলার নাভারন বাজারে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাসান জহিরের সমর্থক মফিজুর রহমানকে (৩৫) বিএনপি সংস্কারপন্থি নেতা মফিকুল হাসান তৃপ্তির সমর্থকরা এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে।

শুক্রবার (১০ জুন) রাতে এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতের ঘটনায় শনিবার সকালে বিএনপির তৃপ্তি গ্রুপের ৩ জনকে আটক করেছে শার্শা থানা পুলিশ। আহত মফিজুর রহমান শার্শার দক্ষিণ বুরুজ বাগান গ্রামের মৃত গোলাম নবীর পুত্র।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান জানান, শুক্রবার রাত সাড়ে এগারোটার দিকে নাভারন বাজারে ওষুধের দোকানে যাওয়ার সময় একই গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী ও বিএনপির তৃপ্তি গ্রুপের কর্মী মন্টু, রবি ও মাছুমসহ ৪/৫ জন মফিজুর রহমানের ওপর রাম দা ও ধারালো ছুরি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শার্শা উপজেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনার জেরে বিএনপির দু’গ্রুপের মাঝে বিরাজ করছে উত্তেজনা। ঘটনার পরপরই উভয় গ্রুপের লোকজন গ্রামের বিভিন্ন স্থানে ১০/১২টি বোমার বিস্ফোরণ ঘটায়। বোমাবাজির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ঘটনায় সাথে জড়িত থাকার অভিযোগে বিএনপির তৃপ্তি গ্রুপের আশরাফুল ইসলাম বাবু (বেড়ে বাবু), রবিউল ইসলাম ও মহিদুল ইসলামকে আটক করা হয়। পরিস্থিতি মোকাবেলায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছ। আটককৃতদের শনিবার বিকেলে যশোর জেল হাজতে প্রেরণ করা হবে। অন্যান্যদের আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply