ধর্ষণ মামলায় কাউন্সিলর খোরশেদ কারাগারে

|

ধর্ষণ মামলায় কারাগারে পাঠানো হয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খোরশেদকে।

সিনিয়র করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ:

ধর্ষণ মামলায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খোরশেদের জামিন বাতিল করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বুধবার (১৫ জুন) নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে বিচারক জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাইদুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, বিএনপি নেতা খোরশেদের দ্বিতীয় স্ত্রী দাবিদার সাঈদা আক্তার (শিউলি) গত বছরের ২৫ আগস্ট খোরশেদের বিরূদ্ধে নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নারায়ণগঞ্জকে নির্দেশ দিলে গত বছরের ২রা সেপ্টেম্বর পিবিআই মামলার তদন্তভার গ্রহণ করে।

গত ৮ নভেম্বর খোরশেদের বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলার তদন্তে ধর্ষণের সত্যতা পেয়ে প্রতিবেদন আদালতে দাখিল করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। জানা গেছে, প্রতিবেদন দাখিলের পর খোরশেদকে গ্রেফতার করতে আদালত ওয়ারেন্ট ইস্যু করলেও হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের জামিন নিয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন খোরশেদ। নির্বাচনের দুইদিন আগে গত ১৪ জানুয়ারি জামিনের মেয়াদ শেষ হলেও আর আত্মসমর্পণ করেনি তিনি। তথ্যটি নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক (ওসি) আসাদুজ্জামান।ওই মামলায়ই কাউন্সিলর খোরশেদ আদালতে আত্নসর্মপণ করে জামিন চাইলে আদালত তা নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply