বেনাপোলে ইউপি সদস্যকে জবাই করে হত্যা

|

বেনাপোল প্রতিনিধি:

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সদস্য আশানুজ্জামান বাবলুকে (৪৩) জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনার সময় আহত হয়েছেন আরও ৩ জন।

মঙ্গলবার (২১ জুন) রাত ১১টায় বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজারে এ ঘটনায় ঘটে। নিহত আশানুজ্জামান বাবলু শার্শা উপজেলার মহিষাকুড়া গ্রামের রমজান মোল্লার ছেলে এবং বর্তমান ৭নং বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সদস্য। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে রাত একটার দিকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বালুন্ডা বাজারে নিহত বাবলুর একটি বাড়ি আছে। বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসে গল্প করছিলেন তিনি। কোন কিছু বুঝে ওঠার আগেই একদল সন্ত্রাসী মোটরসাইকেলে এসে প্রথমে ৪/৫টি বোমা নিক্ষেপ করে। বোমার শব্দে আশেপাশের লোকজন পালিয়ে গেলে বাবলুকে ধরে জবাই করে হত্যা করে চলে যায়। ঘটনায় পর থেকে এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া বলেন, কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনও বলা যাচ্ছে না। তবে বিষয়টি তদন্তের কাজ শুরু হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ আজ বুধবার সকালে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply