সিলেটের সাথে ঢাকা ও চট্টগ্রামের রেল যোগাযোগ স্বাভাবিক

|

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে তেলবাহী ট্রেনের ওয়াগন লাইনচ্যুতের ঘটনায় বন্ধ থাকার পৌনে ৭ ঘণ্টা পর সিলেটের সাথে ঢাকা ও চট্টগ্রামের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। এর আগে, মঙ্গলবার (১২ জুলাই) বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর এলাকায় তেলবাহী একটি ট্রেনের ওয়াগন লাইনচ্যুত হয়েছে। এতে সিলেটের সাথে বন্ধ হয়ে যায় ঢাকা ও চট্টগ্রামের রেল যোগাযোগ।

জানা যায়, চট্টগ্রাম থেকে সিলেটগামী একটি তেলবাহী ট্রেন যাচ্ছিল। ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরে মুকন্দপুর-হরষপুরের মাঝামাঝি পৌঁছালে একটি ওয়াগন লাইনচ্যুত হয়। এতে কেউ হতাহত হয়নি। আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তেলবাহী ট্রেনটির একটি ওয়াগন বগির চারটি চাকা লাইনচ্যুত হয়েছে। এই ঘটনায় কেউ হতাহত হয়নি।

এই ব্যাপারে আখাউড়া রেলস্টেশনের লোকোশেড ইনচার্জ মনির উদ্দিন জানান, ট্রেনটি আখাউড়া রেলস্টেশন থেকে সিলেটের উদ্দেশে যাত্রা করেছিল। পথে হরষপুর-মুকুন্দপুরের মাঝামাঝি স্থানে একটি ওয়াগন লাইনচ্যুত হয়। তেলবাহী ট্রেনটি উদ্ধারে আখাউড়া জংশন থেকে একটি উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে রওনা দিয়েছে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply