ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশ ‘এ’ দলের স্কোয়াড ঘোষণা, নেই মুমিনুল

|

মুমিনুল হক। ফাইল ছবি।

বাংলাদেশ ‘এ’ দলের ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। যেখানে রাখা হয়নি সাবেক টেস্ট অধিনায়ক মুমিনুল হককে।

এর আগে বিসিবি সভাপতি জানিয়েছিলেন, মুমিনুলকে ফর্মে ফেরাতে পাঠানো হবে ক্যারিবিয়ান সফরে। কিন্তু বিসিবি ঘোষিত স্কোয়াডে জায়গা হয়নি বাঁহাতি এই ব্যাটারের।

সফরে দু’টো চার দিনের ও তিনটি একদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল। ওপেনার সৌম্য সরকার ও সাব্বির রহমানকে রাখা হয়েছে একদিনের ম্যাচের স্কোয়াডে। পাশাপাশি রাখা হয়েছে নাঈম শেখ ও রাকিবুল হাসানকে। শুধু চার দিনের স্কোয়াডে ডাক পেয়েছেন সাদমান ইসলাম, ফজলে রাব্বি, তানভির ইসলাম ও মোহাম্মদ এনামুল হক।

আরও পড়ুন: কোহলিকে ‘সমর্থন’ করে বাবরের টুইট, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল

দুই স্কোয়াডে আছেন এমন ক্রিকেটারের সংখ্যা ১১ জন। আগামী ৩১ জুলাই ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হবে টাইগাররা। ৪ আগস্ট অনুষ্ঠিত হবে প্রথম চারদিনের ম্যাচ।

দ্বিতীয় চারদিনের ম্যাচ চলবে ১০ থেকে ১৩ আগস্ট পর্যন্ত। ১৬ আগস্ট থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। বাকি দুইটি ম্যাচ খেলা হবে ১৮ ও ২০ আগস্ট। সবগুলো ম্যাচের ভেন্যুই ড্যারেন স্যামি স্টেডিয়াম।

বাংলাদেশ ‘এ’ দল (চারদিনের ম্যাচ)

সাইফ হাসান, সাদমান ইসলাম, মাহমুদুল হাসান, শাহাদত হোসেন, জাকের আলী, নাঈম হাসান, জাকির হোসেন, মোহাম্মদ মিঠুন, ফজলে রাব্বি, তানভীর ইসলাম, খালেদ আহমেদ, মৃত্যুঞ্জয় চৌধুরী, এনামুল হক, রেজাউর রহমান ও মুকিদুল ইসলাম।

বাংলাদেশ ‘এ’ দল (ওয়ানডে ম্যাচ):

সাইফ হাসান, নাঈম শেখ, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল হাসান, জাকের আলী, সাব্বির রহমান, জাকির হোসেন, শাহাদত হোসেন, নাঈম হাসান, রাকিবুল হাসান, মুকিদুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, রেজাউর রহমান ও খালেদ আহমেদ।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply