শাশুড়িকে খুন করে টুকরো টুকরো লাশ আঙিনায় পুঁতে রাখেন পুত্রবধূ

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের রামুতে পারিবারিক কলহের জের ধরে হত্যার পর ৬ টুকরো করে মাটিতে পুঁতে রাখা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে ঘাতক পুত্রবধূকে। পুত্রবধূ অকপটে শাশুড়িকে হত্যার কথা স্বীকার করেছেন।

রোববার (১৭ জুলাই) বিকেলে স্থানীয় মানুষের সহায়তায় রামুর দক্ষিণ মিঠাছড়ির মধ্যম উমখালী গ্রাম থেকে পুলিশ মৃতদেহের ৬টি টুকরা উদ্ধার করে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম জানান, স্থানীয় লোকজনের কাছে এ ঘটনার খবর পেয়ে রামু থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। নিহত মমতাজ বেগম (৭০) স্থানীয় মৃত গোলাম কবিরের স্ত্রী। ঘাতক রাশেদা বেগম নিহত মমতাজ বেগমের ছেলের স্ত্রী।

রামু থানা পুলিশ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পুত্রবধূ রাশেদা বেগমকে গ্রেফতার করেছে। রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, মমতাজ বেগমের ছেলে আলমগীরের স্ত্রী রাশেদা বেগমের সাথে শাশুড়ি মমতাজ বেগমের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। সেই কলহের জের ধরেই শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে গলা কেটে হত্যা করেন রাশেদা বেগম। পরে লাশ ৬ টুকরো করে বাড়ির আঙিনায় বস্তাভর্তি করে গর্তে পুঁতে রাখে। এ ঘটনায় রামু থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

গোপন সূত্রে এ ঘটনার খবর পেয়ে রোববার বিকেলে রামু থানা পুলিশ বস্তাভর্তি লাশটি উদ্ধার করে। পুত্রবধূ রাশেদার স্বীকারোক্তিতে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ গ্রেফতার করে তাকে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply