বাংলাদেশের হয়ে খেলতে চান ব্রাজিলিয়ান ফুটবলার

|

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের হয়ে খেলতে চান ব্রাজিলিয়ান ফুটবলার রবসন রবিনিয়ো। এরইমধ্যে শিখতে শুরু করেছেন বাংলা ভাষা। ২৬ বছর বয়সী এই ফুটবলার পড়েছেন লাল-সবুজের প্রেমে। নিজের সন্তানের নামও রাখতে চান এই দেশের মানুষের সাথে মিল রেখে।

বাংলাদেশের ঘরোয়া ফুটবলের খোঁজ-খবর যা রাখেন, তারা নিশ্চয় চেনেন রবসন রবিনিয়োকে। কেননা, লিগ ফুটবলে তার রয়েছে অনেক নান্দনিক গোল। গত দুই বছর ধরে ঘরোয়া ফুটবলে শৈলী তৈরি করা মানুষটা ব্রাজিলিয়ান রবসন রবিনিয়ো।

২০২০ সালে ধারে বাংলাদেশে খেলতে এসেছিলেন তিনি। এসেই লিগের সর্বোচ্চ গোলস্কোরার এই ব্রাজিলিয়ান। পরের মৌসুমে আর ধারে নয়, বসুন্ধরা কিংসের সাথে চুক্তি করেই মাঠে নামেন এই ফরোয়ার্ড। সম্প্রতি আরও দু’বছরের চুক্তি নবায়ন করেছেন ২৬ বছর বয়সী এই ফুটবলার। ইচ্ছে প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের হয়ে খেলার। সেটি নির্ভর করবে বাফুফের ইচ্ছের উপর।

রবসন রবিনিয়ো জানান, বাংলা ভাষা শেখার চেষ্টা চলছে। বলতে পারেন টুকটাক। এদিকে, স্ত্রী সন্তানসম্ভবা। সন্তানের নামও নাকি আগে থেকেই ঠিক করে রেখেছেন খ্রিস্ট ধর্মাবলম্বী রবসন। জানান, এই দেশের মানুষের সাথে মিল রেখে সন্তানের নাম রাখতে চান মোহাম্মদ রবসন।

সময়ই বলে দেবে, বাংলাদেশের হয়ে এ ব্রাজিলিয়ান খেলতে পারবে কিনা। উল্লেখ্য, এই দেশের প্রেমে পড়ে বাংলাদেশের নাগরিক বনে যাওয়া আরেক ফুটবলার এলিটা কিংসলে এখনও গায়ে জড়াতে পারেনি লাল-সবুজ জার্সি।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply