কেন্দুয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত

|

স্টাফ রির্পোটার, নেত্রকোণা:

নেত্রকোণার কেন্দুয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সেলিম মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত সেলিম মিয়া ডুমদি গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। এ সময় ঝগড়া থামাতে গিয়ে আরও কয়েকজন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের ডুমদি গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ডুমদি গ্রামের সেলিম মিয়ার সাথে একই গ্রামের হাবিবুর রহমানের ছেলে
সোহেল মিয়া গংদের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ঘটনার দিন মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ওই জমিতে কাজ করছিলেন কৃষক সেলিম। এ সময় প্রতিপক্ষের সোহেল মিয়া গংরা ধারালো অস্ত্রা নিয়ে সেলিম মিয়ার ওপর হামলা চালায়। এতে মারাত্মকভাবে আহত হন সেলিম মিয়া। আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দুপুরের দিকে সেলিম মিয়ার মৃত্যু হয়।

এদিকে, খবর পেয়ে হামলা ঠেকাতে গিয়ে সেলিম মিয়ার পক্ষের আরও বেশ কয়েকজন আহত হন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কেন্দুয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply