গাজীপু‌রে বা‌সের ধাক্কায় অ‌টোরিকশা চালকসহ নিহত ৫

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈরে মাকিষবাথান এলাকায় বাসের ধাক্কায় অটোরিকশা চালকসহ ৫ জনের মৃত্যু হয়েছে। শনিবার (৩০ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক বাসটিকে জব্দ করেছে পুলিশ।

নিহতরা হলেন, টাঙ্গাই‌লের ভূয়াপুর থানার শেখ বাড়ি গ্রামের আয়ুব আলীর ছেলে অটোরিকশা চালক নজরুল ইসলাম (৩২), বরগুনা সদর থানার আংগারপাড়া গ্রামের মমিন উদ্দিন সিকদারের ছেলে মেহেদী হাসান বাবলু (৪৫), গাজীপু‌র কালিয়াকৈর থানার হিজলতলী গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম (৪২), একই উপজেলার লতিফপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সাইদুল ইসলাম রুবেল (২৭) ও যশো‌রের মাগুরা থানার দহর গ্রামের আতাউর রহমানের ছেলে শাহিন উদ্দিন (২৮।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কালিয়াকৈর থেকে অটোরিকশায় যাত্রী নিয়ে চন্দ্রার দিকে যাচ্ছিলেন অটোরিকশা চালক নজরুল ইসলাম। রিকশাটি মাকিষবাথান এলাকায় পৌঁছালে চন্দ্রা-কা‌লিয়া‌কৈরগামী একটি যাত্রীবা‌হী বাস তাদের ধাক্কা দি‌লে ঘটনাস্থলেই অটোরিকশা চালক ও যাত্রী মেহেদী হাসান মারা যায়। গুরুতর অবস্থায় আরও ৩ জনকে উদ্ধার করে হাসপাতালে নি‌য়ে গেলে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন, শেখ ফ‌জিলাতু‌ন্নেসা হাসপাতা‌লে একজন ও ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নেয়ার প‌থে আরও একজ‌ন মারা যায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, ঘাতক বাসটি জব্দ করা হলেও চালাক ও হেলপার পালিয়ে গেছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply