মাদারীপুরে হত্যা মামলার আসামিকে গলা কেটে হত্যা

|

স্টাফ করেসপনডেন্ট, মাদারীপুর:

মাদারীপুরের রাজৈরে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে এক হত্যা মামলার আসামিকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (৭ আগস্ট) সকালে মাদারীপুরের রাজৈর উপজেলার চৌরাশি এলাকার একটি বাগান থেকে নিহত শাহীনের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। সে ওই এলাকার মুরগি ব্যবসায়ী সোহেল হাওলাদার হত্যা মামলার আসামি ছিলো।

পুলিশ, স্বজন ও স্থানীয়রা জানায়, বাড়ির লোকজন অন্যত্র বেড়াতে যাওয়ায় রাতের খাবার খেয়ে ঘরে একা ঘুমিয়ে পড়ে শাহীন শেখ। পরে রোববার সকালে উপজেলার চৌরাশি এলাকার একটি বাগান থেকে শাহীনের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। পূর্বশত্রুতার জেরে বেশ কিছুদিন ধরে শাহীনকে হত্যার হুমকি দিয়ে আসছিল প্রতিপক্ষের লোকজন। এরই জেরে বাড়ি থেকে রাতে তুলে নিয়ে গিয়ে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয় শাহীনকে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঘটনার পর পুরো এলাকাজুড়ে বিরাজ করছে থমথমে পরিস্থিতি। এই ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে স্বজন ও এলাকাবাসী। প্রতিপক্ষের লোকজন নাকি হত্যা মামলা থেকে বাঁচতে নিজেরাই এই ঘটনা ঘটিয়েছে কিনা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।
এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply